শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ১৭/০৯/২০২৪ ০২:০৩পি এম

গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা
ভোলার চরফ্যাশনে এক যুবককের বিরুদ্ধে চুরির অপবাদ দেওয়ায় স্ত্রীর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। জানা যায়, তার স্বামীকে চুরির অপবাদে স্থানীয়রা ৮০ হাজার টাকা জরিমানা করে। এই অপবাদ ও ক্ষোভে স্ত্রী জাহানারা (৫০) বেগম গলায় কাপড় দিয়ে ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

চরফ্যাশন দক্ষিণ আইচা থানাধীন পুলিশ মঙ্গলবার গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ভোর সাড়ে ৬টায় চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার নজরুল নগর ইউনিয়নে ৫নং ওয়ার্ডে জামালের বাড়িতে এই ঘটনা ঘটে। লাশ ময়নাতদন্তের জন্য ভোলা মর্গে পাঠানো হয়েছে।

গৃহবধূর স্বামী জামাল উদ্দিন জানান, গত কয়েক দিন আগে স্থানীয় কামরুল সর্দার, আলামিন ফরাজি, আবুল হোসেন মাতাব্বর ও নাছির মৃধাসহ আরও কয়েকজন একত্রিত হয়ে আমার ছেলে আলামিনের বিরুদ্ধে চুরির অপবাদ দিয়ে ৮০হাজার টাকা জরিমানা করেন। কয়েক দিন পরে পুনরায় সর্দার বাজারে ডেকে নিয়ে তাদের দাবি করা টাকার জন্য রাত একটা পর্যন্ত বসিয়ে রাখেন। পরে নগদ ৩০হাজার টাকা দিয়ে বাকি ৫০হাজার টাকার সময় নিয়ে আমাকে ছাড়িয়ে আনেন।


কান্না জড়িত কন্ঠে স্বামী জামাল উদ্দিন বলেন, বাকি টাকা কি করে দিবো এই চিন্তায় আজ ভোরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এদিকে কামরুল সর্দার বসিয়ে রাখার বিষয়টি অস্বীকার করে বলেন, তার ছেলে টাকা চুরি করেছে কিনা আমরা তাকে ডেকে এনে জিজ্ঞেসা করেছি। এর বাহিরে আর কোনো কথা হয়নি আমাদের।

দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদ আহমেদ জানান, অর্থনৈতিক সংকট ও লেনদেন সংক্রান্ত ব্যপারে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। প্রকৃত কারণ জানতে লাশ ময়নাতদন্তের জন্য ভোলা মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ