About Us
Md. Sorif Uddin - (Sylhet)
প্রকাশ ২০/০৭/২০২১ ০৭:২৫পি এম

সিলেট বিভাগে আরও ১১ জনের মৃত্যু,শনাক্ত হয়েছেন ৩৩৯ জন

সিলেট বিভাগে  আরও ১১ জনের মৃত্যু,শনাক্ত হয়েছেন ৩৩৯ জন Ad Banner
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ১১ জনের মৃত্যু হয়েছে, যা দ্বিতীয় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। এ নিয়ে বিভাগটিতে এখন পর্যন্ত মোট ৫৮৯ জনের মৃত্যু হলো।

এদিকে গত এক দিনে করোনা আক্রান্ত হিসেবে সিলেটে শনাক্ত হয়েছেন ৩৩৯ জন। আর সুস্থ হয়েছেন ২৯৩ জন ও নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ২৯ জন।

মঙ্গলবার (২০ জুলাই) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনে আরও জানানো হয়, একইদিন সুস্থ হয়ে উঠেছেন ২৭৮ জন। একই সময়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৯৯ জন করোনা আক্রান্ত রোগী।

প্রতিবেদনটিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ৯৬৬ টি নমুনা পরীক্ষায় ৩৩৯ জন শনাক্ত হন, যাতে শনাক্তের হার ৩৫ দশমিক ০৯ শতাংশ। এ নিয়ে মোট শনাক্ত ৩৩ হাজার ৮৬০ জন।

স্বাস্থ্য অধিদপ্তর আরও জানায়, গত এক দিনে যারা মারা গেছেন তাদের মধ্যে ৬ জন সিলেট জেলার, একজন সুনামগঞ্জের, একজন হবিগঞ্জের ও ৩ জন মৌলভীবাজারের অধিবাসী।

এদিকে গত ২৪ ঘণ্টায় বিভাগে সুস্থ হয়েছেন ২৯৩ জন এবং এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২৭ হাজার ৪৪জন।

এতে আরও বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে হাসপাতালে ভর্তি হয়েছেন ২৯ জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ২২ জন, ৩ জন সুনামগঞ্জে ও হবিগঞ্জে ভর্তি হয়েছেন আরও ২ জন রোগী।

এদিকে সিলেটের চার জেলায় র‍্যাপিড এন্টিজেন টেষ্টের মাধ্যমে ৬১ জন করোনা রোগী শনাক্ত হয়। তাদের মধ্যে সিলেট ৩, সুনামগঞ্জ ৩৪, হবিগঞ্জ ১১ ও মৌলঈবাজার জেলায় ১৩ জন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ১১৭ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ