About Us
Faisal Ahmmad Khan - (Lakshmipur)
প্রকাশ ১৯/০৭/২০২১ ০৮:০৬পি এম

মৃত সহকর্মীর পরিবারকে আর্থিক সহায়তা দিল অন্য সহকর্মীরা

মৃত সহকর্মীর পরিবারকে আর্থিক সহায়তা দিল অন্য সহকর্মীরা Ad Banner
লক্ষ্মীপুরে মৃত কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) মোঃ হাবিবুর রহমান লিংকন এর পরিবারকে আর্থিক সহায়তা করেছেন তার অন্যান্য সহকর্মীগন। আজ ১৯ জুলাই ২০২১ ইং তারিখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার উপস্থিতিতে মৃত সিএইচসিপি হাবিবুর রহমানের বাবার হাতে নগদ ১৭৫০০০/- টাকা তুলে দেন লক্ষ্মীপুর জেলা সিএইচসিপি এসোসিয়েশন এর নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন এমওডিসি ডাঃ নার্গিস পারভীন এবং লক্ষ্মীপুর জেলা সিএইচসিপি এসোসিয়েশন এর সভাপতি, সাধারণ সম্পাদক, লক্ষ্মীপুর জেলার সকল উপজেলা সিএইচসিপি এসোসিয়েশন এর সভাপতি, সাধারণ সম্পাদক এবং জেলা সিএইচসিপি এসোসিয়েশন এর অন্যান্য নেতৃবৃন্দ।

জানা গেছে, বিগত ২৫/৪/২০২১ ইং রাতে লক্ষ্মীপুর সদর হাসপাতালে মৃত্যু বরন করেন সিএইচসিপি হাবিবুর রহমান। তিনি বিগত কয়েক বছর থেকে কিডনি জটিলতায় ভুগছিলেন। অনুদানের টাকা গ্রহণ করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে কান্নাজড়িত কন্ঠে মৃতের বাবা সকলের কাছে তার ছেলের পরপারে শান্তির জন্য দোয়া চান এবং সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ বিষয়ে জেলা সিএইচসিপি এসোসিয়েশন এর সভাপতি জনাব শরীফ হোসেন সুমন বলেন, আমরা আমাদের মৃত সহকর্মীর পরিবারকে সামান্য আর্থিক সহায়তা করতে পেরে আনন্দিত, এই প্রথমবার আমাদের জেলা এসোসিয়েশন এরকম উদ্যোগ গ্রহণ করেছে এবং ভবিষ্যতেও কোন সহকর্মীর মৃত্যুতে তার পরিবারকে সহযোগিতার এই ধারাবাহিকতা চলমান থাকবে, ইনশাআল্লাহ।

উপজেলা সিএইচসিপি এসোসিয়েশন এর সভাপতি জনাব মোঃ মাহফুজ আহমেদ বলেন "আমরা সিএইচসিপি রা দশ বছর একই বেতনে চাকরি করে যাচ্ছি, আমাদের কোন সহকর্মীর মৃত্যুতে তার পরিবার সরকারি কোন আর্থিক সহযোগিতা পায়না, তাই আমরা নিজস্ব উদ্যোগে মৃত হাবিবুর রহমানের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছি।
মৃত সিএইচসিপি হাবিবুর রহমান সদর উপজেলার টুমচর ইউনিয়নের মদিনাতুন নবী কমিউনিটি ক্লিনিকে কর্মরত ছিলেন।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ