About Us
Robiul Islam - (Rajshahi)
প্রকাশ ১৯/০৭/২০২১ ০৪:২২পি এম

বাঘায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

বাঘায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন Ad Banner
রাজশাহীর বাঘায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এক তরুনী(প্রেমিকা) অনশন শুরু করেছে। সোমবার (১৯ জুলাই) সকাল সাড়ে ৬টা থেকে প্রেমিক শামীম হোসেন নামের এক যুবকের বাড়িতে এ তরুনী অবস্থান নিয়েছে। বিয়ে না করা পর্যন্ত সে এই বাড়ি থেকে যাবেনা বলে জানিয়ে দিয়েছে ওই তরুনী।

জানা যায়, দুই বছর আগে তরুনী (২৯) এর সাথে উপজেলার বিনোদপুর পারসাওতা গ্রামের শাসসুল হকের ছেলে শামীম হোসেনের সাথে প্রেমের সম্পর্ক হয়। এই সম্পর্কের কারনে তাদের সাথে বেশ কয়েকবার দেখা ও গোপন সম্পর্ক হয়েছে। কিন্তু শামীম হোসেন তাকে আরো ৫ বছর অপেক্ষা করতে বলে। ইতি মধ্যে তরুনীর বাড়ি থেকে অন্যেত্রে বিয়ে দেয়ার প্রস্তুতি নিচ্ছেন। তরুনী শামীম হোসেন কে ছাড়া অন্য কাউকে বিয়ে করবেনা মর্মে তার বাড়িতে অনশন শুরু করেছে। তারপর থেকে এলাকার উৎসুক জনতা তাকে দেখার জন্য শামীম হোসেনের বাড়িতে ভিড় করতে দেখা গেছে।

তরুনীর সাথে মুঠোফোনে কথা হলে সে জানান, আমি বিয়ে না করা পর্যন্ত এখানে থাকবো। আর শামীম আমাকে বিয়ে না করলে প্রয়োজনে আত্ন হত্যা করবো।

এ বিষয়ে মনিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, ঘটনাটি জানার পর বাঘা থানাকে অবগত করেছি। থানা পুলিশ আইনগত ব্যাবস্থা নিবে।তবে শামীম হোসেনের সাথে মুঠোফোনে কথা বলার চেষ্টা করেও পাওয়া যায়নি।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, ইউনিয়ন পরিষদের মাধ্যমে অবগত হয়েছি। এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। তারপরও খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ