About Us
Md Mamunur Rashid - (Bogura)
প্রকাশ ১৯/০৭/২০২১ ০৪:৩৮পি এম

শেরপুরে চোখের পলকে ২ লক্ষ খোয়া গেল দোকানদারের

শেরপুরে চোখের পলকে ২ লক্ষ খোয়া গেল দোকানদারের Ad Banner
বগুড়ার শেরপুরে শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া বটতলা রইচ উদ্দিন প্লাজার মেসার্স আরাফাত শুভ ইলেকট্রিক এন্ড হার্ডওয়ার দোনের ভিতর থেকে নগদ ১ লক্ষ ৮ হাজার টাকা ও ৩টি মোবাইল এবং মোবাইলে থাকা ৩৫ হাজারসহ একটি ব্যাগ সোমবার (১৯ জুলাই) সকাল সোয়া ৯টায় চুরি করে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

জানাযায়, আন্দিকুমড়া এলাকার কোরবান আলীর ছেলে মোকাল্লেম হোসেন শেরুয়া বটতলা রইচ উদ্দিন প্লাজায় মেসার্স আরাফাত শুভ ইলেকট্রিক এন্ড হার্ডওয়ার দোকান। টাকা ও মোবাইলের ব্যাগ কর্মচারি কামাল হোসেন (২০)কে হাতে দিয়ে দোকানটি খুলতে বলে।

কামাল দোকানের একটি সাটার খুলে ব্যাগটি টেবিলের উপর রেখে অন্য সাইটের আরেকটি সাটার খুলতে যায়। সাটার খুলে এসে দেখে ব্যাগটি টেবিলের উপর নেই। তখন আশেপাশে খোঁজাখুজি করে না পেয়ে বিষয়টি দোকানের মালিক মোকাল্লেম হোসেনকে বলে।

এ বিষয়ে দোকানের মালিক মোকাল্লেম হোসেন বলেন, গতকাল সারদিন বিক্রয় করেছি, আজ কোম্পানির লোকজন টাকা নিতে আসবে তাদের টাকা দেওয়ার জন্য কর্মচারি (ভাগিনা) কামালকে নগদ টাকা ও ফ্লেক্সিলোড দেওয়া ৩টি মোবাইলসহ একটি ব্যাগ দেয় দোকান খোলার জন্য। কিছুক্ষন পরে আমাকে মোবাইলে জানায় ব্যাগটি চুরি হয়েছে।

এ বিষয়ে শেরপুর থানার উপ পরিদর্শক (এস আই) রবিউল ইসলাম জানান, বিষয়টি শুনেছি, অতিদ্রুত চোরকে ধরতে চেষ্টা চলছে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ