About Us
Md Mehedi Sheikh - (Chattogram)
প্রকাশ ১৯/০৭/২০২১ ০৩:৩৭এ এম

পাবজি খেলায় হেরে কিশোরের আত্মহত্যা!

পাবজি খেলায় হেরে কিশোরের আত্মহত্যা! Ad Banner
ফ্রি ফায়ার ও পাবজি গেমে আসক্ত হয়ে অনেক কিশোর, তরুণ-তরুণী প্রাণ হারাচ্ছেন। এ গেম নিষিদ্ধের উদ্যোগ নেওয়া হচ্ছে। এরইমধ্যে মোবাইল ফোনে পাবজি খেলায় হেরে গিয়ে দিনাজপুরের চিরিরবন্দরে মো. মিঠু (১৬) নামে এক কিশোর আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার দিবাগত রাতের কোনো এক সময় চিরিরবন্দর উপজেলার নশরতপুর ইউপির নশরতপুর গ্রামের কাজীপাড়ায় এ ঘটনাটি ঘটেছে। মৃত মো. মিঠু (১৬) চিরিরবন্দর উপজেলার নশরতপুর গ্রামের কাজীপাড়ার মোশাররফ হোসেনের ছেলে ও মোজাফ্ফর হোসেনের নাতি।

স্থানীয় শিক্ষক রফিকুল ইসলাম তার নানার উদ্ধৃতি দিয়ে জানায়, রাতের খাওয়া শেষে নিজের শয়ন ঘরে মো. মিঠু (১৬) মোবাইলে গেম খেলতে শুরু করে। খেলায় সে পরাজিত হয়ে রাতের কোনো এক সময় আত্মহত্যা করে। মিঠু মোবাইলে ফ্রি ফায়ার গেমে প্রবল আসক্ত ছিল।

ভোরের দিকে তার মা মোর্শেদা বেগম ছেলেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় এবং চিৎকার করে উঠেন। প্রতিবেশীরা চিৎকার শুনে ঘটনাস্থলে আসেন।পুলিশ সুরতহাল করে মিঠুর মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ