About Us
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
KAZI ARIFUL KARIM SOHEL - (Khulna)
প্রকাশ ১৯/০৭/২০২১ ০২:০৪এ এম

যশোরে ২৪ ঘণ্টায় ৮ জনের মৃত্যু, শনাক্ত ১৫৩

যশোরে ২৪ ঘণ্টায় ৮ জনের মৃত্যু, শনাক্ত ১৫৩ Ad Banner
গত ২৪ ঘণ্টায় যশোরে করোনা ও উপসর্গ নিয়ে আটজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ছয়জন ও উপসর্গে দুজনের মৃত্যু হয়েছে। একইসময় জেলায় করোনা শনাক্ত হয়েছে আরও ১৫৩ জনের। রোববার (১৮ জুলাই) যশোর সিভিল সার্জন অফিসের তথ্য কর্মকর্তা ডা. মো. রেহেনেওয়াজ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় জেলার ৮১৫ জনের নমুনা পরীক্ষায় ১৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে যবিপ্রবির জিনোম সেন্টারে ৪০৬ জনের নমুনা পরীক্ষায় ৫৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এছাড়া খুলনা মেডিকেল কলেজে (খুমেক) ১৪ জনের নমুনা পরীক্ষায় পাঁচজন, জিন এক্সপার্ট টেস্টে ছয়জনের নমুনা পরীক্ষায় দুজনের ও র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টে ৩৮৯ জনের নমুনা পরীক্ষায় ৮৯ জনের করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় আক্রান্তের হার প্রায় ১৮ শতাংশ।

একইসময় করোনায় আক্রান্ত হয়ে ছয়জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৬৯ জনে।এদিকে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১৬ হাজার ৯৯৬ জনের ও সুস্থ হয়েছেন ১০ হাজার ৫৮২ জন।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহমেদ জানান, যশোর হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে ছয়জন ও উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু হয়েছে। বর্তমানে হাসপাতালে রোগী ভর্তি রয়েছেন ১৯৯ জন। এরমধ্যে করোনা ইউনিটের রেডজোনে ১৩৪ জন ও ইয়েলোজোনে ৬৫ জন রয়েছেন।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ