About Us
KAZI ARIFUL KARIM SOHEL - (Khulna)
প্রকাশ ১৮/০৭/২০২১ ১১:৪১পি এম

বাগেরহাটে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু

বাগেরহাটে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু Ad Banner
বাগেরহাট, ১৮ জুলাই- বাগেরহাটে গত ২৪ ঘণ্টায় করোনায় ও করোনার উপসর্গ নিয়ে সাতজন মারা গেছেন। তাদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে তিনজন এবং উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু হয়। করোনায় আক্রান্ত হয়ে তিনজন বাগেরহাট সদর হাসপাতালের করোনা ইউনিটে মারা গেছেন। এছাড়া উপসর্গ নিয়ে বাগেরহাট সদর হাসপাতালের করোনা ইউনিটে নারীসহ তিনজন এবং ফকিরহাট উপজেলায় একজনের মৃত্যু হয়। তাদের বয়স ৫৭ থেকে ৭৬ বছরের মধ্যে।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, রবিবার সকাল পর্যন্ত বাগেরহাটে করোনায় আক্রান্ত হয়ে ১০৯ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় বাগেরহাটে নতুন করে ১০২ জনের করোনা শনাক্ত করেছে স্বাস্থ্য বিভাগ। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৩০ দশমিক ১৮ শতাংশ। জেলায় এপর্যন্ত মোট করোনা রোগী শনাক্তের সংখ্যা ৫,২৭৭ জন।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির জানান, বাগেরহাটে প্রতিদিন শনাক্তের সংখ্যা উঠা-নামা করছে। গত ২৪ ঘণ্টায় বাগেরহাটে ৩৩৮ জনের নমুনা পরীক্ষা করে ১০২ জনের করোনা শনাক্ত করা হয়েছে। এসময়ে করোনায় আক্রান্ত হয়ে সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনজন মারা গেছে। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে উঠেছে ৩,৯৬৬ জন। করোনা সংক্রমণ রোধ করতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন সিভিল সার্জন।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ