About Us
Masud Rana
প্রকাশ ২১/০৬/২০২১ ০৬:৫৯পি এম

প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন; প্রেমিক প্রিয়ার দোষ স্বীকার

প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন; প্রেমিক প্রিয়ার দোষ স্বীকার Ad Banner
দক্ষিণ কেরানীগঞ্জের আগানগর আমবাগিচা এলাকায় ‘প্রেমিক রতনের’ পুরুষাঙ্গ কর্তনের মামলায় প্রেমিকা প্রিয়া ওরফে তানজিলা আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

সোমবার (২১ জুন) মামলাটির তদন্ত কর্মকর্তা দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই (নিরস্ত্র) আবদুল কুদ্দুছ প্রিয়াকে আদালতে হাজির করেন। এরপর প্রিয়া স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আশরাফুজ্জামান তার জবানবন্দি রেকর্ড করেন।

উল্লেখ, আসামি ও ভিকটিমদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ ছিল। গত ১৯ জুন রাত ২ টা ২০ মিনিটের দিকে রতন গোলাম বাজারে অবস্থার করছিল। প্রিয়াসহ আরও ৩/৪ জন তাকে ঝাউবাড়ী ব্রিজের কাছে নিয়ে যায়। প্রিয়ার নির্দেশে রাত আড়াইটার দিকে তিন জন রতনকে জাপটে ধরেন। পরে চাকু দিয়ে তার পুরুষাঙ্গ আলাদা করে ফেলা হয়। রতন তার স্ত্রীকে ফোন দিয়ে বিষয়টি জানান। পরে সেখানে গিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য মিডফোর্ড হাসপাতালে নেয়া হয়। এ ঘটনায় রতনের স্ত্রী মুক্তা বেগম ২০ জুন দক্ষিণ কেরানীগঞ্জ থানায় প্রিয়াসহ অজ্ঞাতনামা তিনজনের বিরুদ্ধে মামলা করেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ