About Us
khairul Khandaker - (Tangail)
প্রকাশ ২১/০৬/২০২১ ০৩:৫৫পি এম

টাঙ্গাইল ও এলেঙ্গা পৌর সভায় লকডাউন

টাঙ্গাইল ও এলেঙ্গা পৌর সভায় লকডাউন Ad Banner
করোনা সংক্রমণ আশঙ্কাজনক হারে বেড়ে যাওয়ায় টাঙ্গাইল ও এলেঙ্গা পৌর এলাকায় মঙ্গলবার থেকে সাত দিনের কঠোর লকডাউন জারি করেছে জেলা প্রশাসন।

রোববার(২০ জুন) দুপুরে জেলা করোনা প্রতিরোধ কমিটির জেলা প্রশাসক আতাউল গনি সভাপত্বিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়। তিনি আই নিউজ বিডি কে জানান, সংক্রমণের হার বিবেচনায় টাঙ্গাইল ও এলেঙ্গা পৌর এলাকায় ২২ থেকে ২৮ জুন সাত দিনের সর্বাত্মক কঠোর বিধিনিষেধ বহাল থাকবে। এসব এলাকায় নিত্য প্রয়োজন কাঁচাবাজার,ওষুধের দোকান ছাড়া হোটেল, মার্কেটসহ সব ধরনের দোকানপাট বন্ধ থাকবে। এ ছাড়া নিত্যপ্রয়োজনীয় পণ্যবাহী ট্রাক ছাড়া রিকশা, ইজিবাইক, সিএনজিচালিত অটোরিকশাসহ সব গণপরিবহন বন্ধ থাকবে। এক সপ্তাহ পর করোনা পরিস্থিতি পর্যালোচনা করে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

এই সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান, ছানোয়ার হোসেন এমপি (সদর), পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, সিভিল সার্জন আবুল ফজল মো. সাহাব উদ্দিন খান, শেখ হাসিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ নুরুল আমিন মিঞা, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক প্রমুখ।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ