About Us
............ - (Barisal)
প্রকাশ ২০/০৬/২০২১ ১১:৫১এ এম

এস এস সি পরীক্ষার্থীদের সার্টিফিকেট বিতরণ!

এস এস সি পরীক্ষার্থীদের সার্টিফিকেট বিতরণ! Ad Banner

মাধ্যমিক বিদ্যালয়ের প্রশংসাপত্র (এসএসসি) পরীক্ষা ২০২০ রবিবার থেকে রবিবার শুরু হবে।

শিক্ষা বোর্ডের এক প্রজ্ঞাপনে বলা হয়েছে, ২০২০ সালে উচ্চমাধ্যমিক এবং মাধ্যমিক শিক্ষা বোর্ড, ঢাকার অধীনে ২০২০ সালে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে প্রশংসাপত্র বিতরণ করা হবে।

প্রজ্ঞাপনে আরও বলা হয়েছে, শিক্ষার্থীদের সার্টিফিকেট এবং প্রশংসাপত্র গুলো ঢাকা শিক্ষা বোর্ডের ৫ ম তলার ৪নং ভবন থেকে সংগ্রহ করতে হবে, সকাল ১০ঃ০০ টা থেকে বিকাল ৪ঃ০০ টা অবধি। ২০ জুন নারায়ণগঞ্জ জেলায়, ২১ জুন ফরিদপুরে, ২২ জুন মুন্সিগঞ্জে, ২৩ জুন রাজবাড়ীতে, ২৪ জুন গোপালগঞ্জে, ২ জুন নরসিংদীতে, মানিকগঞ্জে ২৯ জুন, মাদারীপুরে শংসাপত্র বিতরণ করা হবে ৩০ জুন, গাজীপুরে ১ জুলাই, ঢাকায় ৪ জুলাই, টাঙ্গাইলে ৬ জুলাই এবং কিশোরগঞ্জে ৭ জুলাই।

প্রজ্ঞাপনে আরও বলা হয়েছে, কর্তৃপক্ষের চিঠি এবং পাস করা শিক্ষার্থীদের একটি তালিকা সহ প্রধান শিক্ষক বা বিদ্যালয়ের প্রতিনিধি তিনটি সত্যায়িত নমুনা স্বাক্ষর জমা দিয়ে শংসাপত্র সংগ্রহ করতে পারে। এতে একটি স্কুলের প্রধান শিক্ষক বা প্রতিনিধিকে শংসাপত্র নেওয়ার জন্য বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি বা পরিচালনা কমিটির চেয়ারম্যান বা পরিচালনা কমিটির স্বাক্ষর বা সংশ্লিষ্ট উপজেলার ইউএনও-এর স্বাক্ষর সহ একটি আবেদন করতে হবে।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ