About Us
Rakib Monasib
প্রকাশ ১৯/০৬/২০২১ ১২:০৩পি এম

আমি প্রার্থনা করি আমার প্রেমে কেউ পড়ো না: স্বস্তিকা

আমি প্রার্থনা করি আমার প্রেমে কেউ পড়ো না: স্বস্তিকা Ad Banner

তাঁর মুখময় জল বিন্দু। নাকে ছোট্ট নাকছাবি। গলা আটকে রূপোর হার। ঠোঁটে হাল্কা রং। খালি হাত আর গলায় চুঁইয়ে পড়ছে জল। ভিজছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবি দিয়েছেন ইনস্টাগ্রামে।গলা থেকে হাত যত দূর দেখা যায় সেখানে কোনও পোশাক নেই। কোনও আলোর ছায়া এসে পড়েছে। এমন চোখ আটকে যাওয়া ছবির নীচে লিখেছেন অভিনেত্রী, ‘আমি প্রার্থনা করি আমার প্রেমে কেউ পড়ো না।’ নাট্যকার উইলিয়াম শেক্সপিয়ারের পংক্তি ধার করে স্বস্তিকা বুঝিয়ে দিয়েছেন তাঁর প্রেমে পড়লে সে প্রেম 'মিথ্যে' হয়ে যাবে।


স্বস্তিকার ছবি আর লেখা লক্ষাধিক মানুষের মন ছুঁয়েছে। অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার থেকে সন্দীপ্তা সেন সকলেই স্বস্তিকার বক্তব্যকে পছন্দ করেছেন। তবে এর মধ্যে সবচেয়ে নজর কেড়েছে মীরের বক্তব্য। মীর গুলজারের রচনা ধার করে যা লিখেছেন, তার একটি অংশ, 'আপকো দেখকে বড়ি দের সে মেরি শ্বাঁস রুকি হ্যায়'। স্বভাবতই খুশি হয়েছেন অভিনেত্রী। মীরের মন্তব্যের নীচে তিনি লিখেছেন, 'আই লাভ ইউ টু'।


বরাবর নিজের মতো করে জীবনকে উপভোগ করেন স্বস্তিকা। সমাজ জোর করে মানুষের ওপর যে নিয়ম চাপিয়ে দেয় ,তার থেকে সরে এসে জীবন কাটিয়েছেন তিনি। ‘সময় সব কিছু ঠিক করে দেয়’, এমন কথা কখনওই তিনি বিশ্বাস করেন না। তাঁর বিভিন্ন সাক্ষাৎকার, নেটমাধ্যমের বক্তব্যে তা স্পষ্ট উঠে এসছে। সময় নয়। পরিস্থিতিই মানুষকে বেঁচে থাকতে শেখায়।


ইন্ডাস্ট্রির চারিদিকে এখন প্রেমের মরশুম। শ্রাবন্তী থেকে নুসরত নতুন প্রেমে মত্ত। এমন এক সময় আষাঢ়ের ঘন বর্ষায়, নিজের ভেজা ছবি দিয়ে অভিনেত্রী তাঁর প্রেমে পড়তে বারণ করলেও তাঁর অনুরাগীরা এই ছবিতেই দিলেন অজস্র ভালবাসার চিহ্ন।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

Md. Al-Amin Rana - (Dhaka)
প্রকাশ ৩০/০৭/২০২১ ০১:৩২পি এম