About Us
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Bayzid tanjil - (Patuakhali)
প্রকাশ ১৮/০৬/২০২১ ০২:৩৬পি এম

তরুণ ইসলামী বক্তা আবু ত্বহা মোহাম্মদ আদনান এর সন্ধান চেয়ে মানব বন্ধন

তরুণ ইসলামী বক্তা আবু ত্বহা মোহাম্মদ আদনান এর সন্ধান চেয়ে মানব বন্ধন Ad Banner

তরুন ইসলামী বক্তা,আবু ত্বহা মোহাম্মদ আদনান ও তার তিন সফর সঙ্গীদের সন্ধানের দাবীতে কলাপাড়ায় মানব বন্ধন অনুষ্ঠিত হয়।


আজ শুক্রবার সকাল ১১.০০ ঘটিকায় কলাপাড়া প্রেসক্লাব চত্বরে নিখজদের সন্ধানের দাবিতে, উক্ত মানব বন্ধনে বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ হুমায়ন কবির।
তিনি প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করেন।আবু ত্বহা ও তার তিন সফর সঙ্গীদের সন্ধান দাবী করেন।


তিনি আরো বলেন চিত্রনায়িকা পরিমনির ব্যাপারে প্রশাসন যে, তৎপরতা প্রকাশ করেছে তা যদি আবু ত্বহার ব্যাপারে সামান্য পরিমান পদক্ষেপ নিতেন তাহলে ৮ দিন অতিবাহিত হতো না।রাষ্ট্রের কাছে প্রত্যেকটি নাগরিক সমান নিরাপত্তার দাবীদার। শুধু পরিমনির ব্যাপারে উৎকন্ঠা ও আবু ত্বহার ব্যাপারে উদাশীনতা আমাদের হতাশ করেছে।
নিখোঁজ ব্যাক্তিদের সম্পর্কে স্বরাট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এর উদ্যোগ কে সাধুবাদ জানিয়ে সভাপতি তার বক্তব্য শেষ করেন।



উক্ত সমাবেশে তরুন ছাত্রদের পক্ষে মুহাম্মদ তন্ময় ও মুহাম্মদ নজরুল ইসলাম সংক্ষিপ্ত বক্তাব্য রাখেন। তারা বলেন জনগনের জান মালের নিরাপত্তা দিতে সরকার ও প্রশাসন বাধ্য। সরকার কে তারা উদাত্ত আহবান জানান আবু ত্বহা ও তার সফর সঙ্গীদের খুজে বের কারার জন্য। বক্তারা আরো বলেন নিখোঁজ ব্যক্তিদের পরিবারের আর্তনাদ সরাকার, প্রশাসন ও গমাধ্যম কর্মিদের কি চোখা পড়েনা!

তাহলে কেন ৮দিন অতিবাহিত হবায়ার পরেও কোন সন্ধান মিলেনাই? এর উত্তর অবশ্যই রাষ্ট্রের দিতে হবে। শবশেষে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে ও সকল যৌক্তিক দাবীতে সবাইকে রাজপথে সোচ্চার থাকার আহ্বান জানান এই তরুন বক্তারা।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ