About Us
শুক্রবার, ৩০ জুলাই ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md. Akhter Ali - (Chuadanga)
প্রকাশ ১৭/০৬/২০২১ ০২:৫৬পি এম

চুয়াডাঙ্গায় করোনা শনাক্তে নতুন রেকর্ড

চুয়াডাঙ্গায় করোনা শনাক্তে নতুন রেকর্ড Ad Banner

চুয়াডাঙ্গায় করোনা শনাক্তে নতুন রেকর্ড সৃষ্টি হয়েছে। গত ২৪ ঘন্টায় ৫৯ জনের করোনা শনাক্ত হয়েছে। যা এযাবৎকালে একদিনের সর্বোচ্চ শনাক্ত। শতাংশের হিসাবে যা ৪৬ দশমিক ০৯। এদিন জেলাতে করোনায় তিনজনের মৃত্যু হয়েছে। তিনজনই দামুড়হুদা উপজেলার। বর্তমানে চুয়াডাঙ্গায় মোট আক্রান্তের সংখ্যা হয়েছে দুই হাজার ৪০৪। মোট মৃত্যু হলো ৭৪ জনের।

চুয়াডাঙ্গা ¯^াস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, বুধবার রাতে চুয়াডাঙ্গায় ১২৮ জনের করোনা পরীক্ষার ফল আসে। এরমধ্যে ৫৯ জনের পজেটিভ। নতুন আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ২৯ জন, দামুড়হুদা উপজেলার ১৮ জন, জীবননগর উপজেলার ৮ জন এবং আলমডাঙ্গা উপজেলার ৪ জন।

বর্তমানে জেলায় মোট করোনা রোগির সংখ্যা ৪০১ জন। এরমধ্যে দামুড়হুদা উপজেলার ১৬২ জন, সদর উপজেলার ১২১ জন, জীবননগর উপজেলার ৮১ জন এবং আলমডাঙ্গা উপজেলার ২৭ জন রয়েছেন। 

দামুড়হুদা উপজেলার করোনা আক্রান্ত ১৬২ জনের মধ্যে ১৪৮ জন বাড়িতে এবং ১২ হাসপাতালে আইসোলেশনে আছেন। বাকী দু’জনকে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়েছে। সদর উপজেলার ১২১ জনের মধ্যে ১০৩ জন বাড়িতে এবং ১৭ জন হাসপাতালে আইসোলেশনে আছেন। বাকী একজনকে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়েছে। জীবননগর উপজেলার ৮১ জনের মধ্যে ৮০ জন বাড়িতে এবং একজন হাসপাতালে আইসোলেশনে আছেন। আলমডাঙ্গা উপজেলার ২৭ জনের মধ্যে ২০ জন বাড়িতে এবং ৬ জন হাসপাতালে আইসোলেশনে আছেন। বাকী একজনকে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়েছে।

চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, বুধবার আসা রিপোর্ট অনুযায়ী চুয়াডাঙ্গায় এটি একদিনের সর্বোচ্চ শনাক্ত। জেলার বর্তমান সক্ষমতা বিষয়ে তিনি বলেন, জেলায় প্রয়োজনীয় সংখ্যাক সেবিকা এবং ওষুধ মজুদ আছে। অক্সিজেনেরও ঘাটতি নেই।




শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ