About Us
Mohammad Shahjahan Miah - (Habiganj)
প্রকাশ ১৬/০৬/২০২১ ১২:৩৯এ এম

ক্রীড়া সামগ্রী পেল শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়।

ক্রীড়া সামগ্রী পেল শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়। Ad Banner

হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজাহানপুর উচ্চ বিদ্যালয় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ক্রীড়া পরিদপ্তরের পক্ষ থেকে প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্রীড়া সামগ্রী অনুদান পেয়েছে। আজ (১৫ জুন) মঙ্গলবার সকালে বিদ্যালয় পরিচালনা কমিটির  সভাপতি জাহানারা চৌধুরী শিরিন প্রধান শিক্ষক আবুল বাসার এর হাতে আনুষ্ঠানিক ভাবে এসব ক্রীড়া সামগ্রী হস্তান্তর করেন।


প্রাপ্ত ক্রীড়া সামগ্রীর মধ্যে ছিল ৪ টি ক্রিকেট ব্যাট, ব্যাটিং প্যাড ৪ জোড়া, উইকেট কিপিং প্যাড ২ জোড়া, উইকেট কিপিং গ্লাভস ২ জোড়া, ব্যাটিং গ্লাভস ৪ জোড়া, ১২ টি ক্রিকেট বল, এলবডোমিনাল গার্ড ৪ টি, স্টাম্পসহ বেল ২ সেট, হেলমেট ৪ টি, বিদেশি ফুটবল ১৫ টি, বিদেশি ভলিবল ২ টি, ভলিবল নেট ১টি, বিদেশি ব্যাডমিন্টন র‍্যাকেট ২০টি, বিদেশি ব্যাডমিন্টন কর্ক ৫ বক্স, ব্যাডমিন্টন নেট ৫ টি, দাবা সেট গুটিসহ ৫টি, বিদেশি হ্যান্ডবল ১০টি।


এসময় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় পরিচালনা কমিটির সদস্য রাজকুমার গোস্বামী বলেন, আমি পরপর চারবার এই স্কুল পরিচালনা কমিটির সদস্য নির্বাচিত হয়েছি কিন্তু এসময়ের মধ্যে কখনো এমন অনুদান আমরা পাইনি এবং আগেও এমন অনুদান এসেছে বলে শুনিনি। আমাদের সভাপতি অনেক পরিশ্রম করে এই অনুদান আনার ব্যবস্থা করেছেন তাই উনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জাহানারা চৌধুরী শিরিন কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বিটাক এর চেয়ারম্যান আনোয়ার হোসেন চৌধুরীর সার্বিক সহায়তায় ক্রীড়া পরিদপ্তর থেকে স্কুলের জন্য এসব ক্রীড়া সামগ্রী অনুদান পেয়েছি।


এসময় আরও উপস্থিত ছিলেন - স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য ইকবাল হোসেন চৌধুরী, দেলোয়ার হোসেন চৌধুরী, কবির মিয়া, রাজকুমার গোস্বামী, ইকবাল হোসেন, শামসুন্নাহার, সাংবাদিক তোফাজ্জল হোসেন চৌধুরী, সাকিব আলম চৌধুরী, ডা. মানসুরা চৌধুরী বিদুষী সহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীদের একাংশ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।




শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ