About Us
Anik Chandra Monidas - (Manikganj)
প্রকাশ ১৫/০৬/২০২১ ০৪:১৪পি এম

মেয়ে নিজের শরিরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যা

মেয়ে নিজের শরিরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যা Ad Banner

মানিকগঞ্জের মেয়ে নিজের শরিরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যা


ঢাকার ধামরাই উপজেলার জোয়ার আমতা গ্রামে বিয়ের বছর ঘুরতেই আলেকা আক্তার নামে এক গৃহবধূ শরীরে কেরোসিন ঢেলে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।সোমবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আলেকার বাবার নাম লোকমান হোসেন। মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার দরগ্রাম গ্রামে তাদের বাড়ি। গত বছর ধামরাই উপজেলার জোয়ার আমতা গ্রামের হানিফ আলীর ছেলে আলমগীর হোসেনের সঙ্গে আলেকার বিয়ে হয়। জানা গেছে, বিয়ের পর আলমগীর-আলেকার সংসার ভালোভাবেই চলছিল। সম্প্রতি বেশি আয়ের জন্য বিদেশে যাওয়ার সিদ্ধান্ত নেন আলমগীর। কিন্তু আলেকা স্বামীকে বিদেশ যেতে নিষেধ করেন। গত রোববার এ নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে আলেকা আক্তার ঘরের দরজা বন্ধ করে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। এ ঘটনা দেখতে পেয়ে প্রতিবেশীরা ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি করে। গতকাল সোমবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন কাওয়ালীপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাসেল মোল্লা। তিনি জানান, মৃত্যুর ঘটনায় কোনা অভিযোগ দায়ের হয়নি। তবে কেউ মামলা করলে সেটি রেকর্ড করা হবে।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ