About Us
শুক্রবার, ১৮ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md SaharuzzamanTuhin - (Chapainawabganj)
প্রকাশ ১০/০৬/২০২১ ০৯:০৯পি এম

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে তিন জন মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে তিন জন মৃত্যু Ad Banner

চাঁপাইনবাবগঞ্জে পৃথক স্হানে বজ্রপাতে ৩ জনের মৃত্যু ও একজন গুরতর আহত হয়েছে। আজ বৃহস্পতিবার (১০ জুন) বিকেলে সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের বাবুইড্যাং ফিল্টি পাড়া ও নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের আলিশাপুরে এলাকায় এ ঘটনা ঘটে। 

 এ বিষয় টি নিশ্চিত করেছেন ঝিলিম ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলাম (মতু) ও নাচোল থানার ওসি সেলিম রেজা। 

নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হাটপাড়া (বটতলা) গ্রামের মৃত নজরুল ইসলামের ছোলে মেসবাউল হক মিশু (৪০), শংকরবাটি এলাকার বটতলা গ্রামের মৃত দাউদ আলীর ছেলে আব্দুর রহমান (৫৫), আব্দুর রহমানের মেয়ে ফারজানা (১২, ও গুরতর আহত ব্যক্তির নাম তরিকুল ইসলাম(৩৮)। 

প্রত্যক্ষদর্শী শাহজাহান জানান, নিহত দুজন ভাগে (শেয়ার করে) ফিল্টি পাড়ায় একটি আমের বাগান কিনেন। আজকে আম পাড়তে আসে, আম পাড়ার সময় বজ্রপাতের আঘাতে মেসবাউল ও মিশুর মৃত্যু হয়। এদিকে তরিকুল গুরতর আহত হয়ে ছটফট করতে থাকে। স্হানীয়রা তাকে আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।   

ওই চেয়ারম্যান জানান, আম পাড়ার সময় তারা সেখানে ৪ জন ছিলেন। ২ জনের মৃত্যু ও একজন গুরতর আহত হয়েছে। আর বাকি আরেকজন সুস্থ আছেন। এখানে দুপুরের পর থেকেই আকাশে মেঘ ছিল। হঠাৎ করেই দমকা হাওয়া হতে থাকে এ সময় বজ্রপাতের আঘাতে তাদের মৃত্যু হয়।

নিহতদের পরিবারকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে বলে জানান পিআইও মওদুদ আলম খাঁ। 

এদিকে নাচল থানার ওসি জানান, ঝড়ের সময় বাড়ির পাশের বাগানে আম কুড়াতে গিয়ে ওই ফারজানার মৃত্যু হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ