About Us
মঙ্গলবার, ২২ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Nazrul
প্রকাশ ১০/০৬/২০২১ ০৩:২৬পি এম

যে কারণে এখনো আড়ালে পপি

যে কারণে এখনো আড়ালে পপি Ad Banner

ঢালিউডের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি দীর্ঘদিন ধরেই পরিচিতজনের আড়ালে রয়েছেন। বিয়ে করে সংসারি হয়েছেন ও আর কখনো অভিনয় করবেন না বলেও গুঞ্জন উঠেছে।  এ নিয়ে বেশ কয়েকবাট খবরের শিরোনাম হলেও নীরব রয়েছেন ঢালিউড তারকা। এত লম্বা সময় কেন পপি আড়ালে রয়েছেন সেটা তার ঘনিষ্ঠজনরাও প্রকাশ কটছেন না।    তারকাদের বিয়ে গোপন রাখার বিষয়টি নতুন কিছু নয়। তাই বলে এভাবে সবার সঙ্গে কেন যোগাযোগ বিচ্ছিন্ন করে দিলেন পপি? আর বিয়ে যদি করেই থাকেন, সেটা লুকাচ্ছেনই বা কেন?   সিনেমাপাড়ার গুঞ্জন, পপি আর অভিনয়ে ফিরবেন না। তিনি সংসার নিয়েই ব্যস্ত থাকতে চাচ্ছেন। সেখানেই সময় দিচ্ছেন। এজন্য এখন কারো সঙ্গে যোগাযোগ রাখছেন না। নিজেকে আড়াল করে রেখেছেন।    গেল মার্চে পপির বিয়ের গুঞ্জনের খবর গণমাধ্যমে প্রকাশ হয়। নায়িকা নাকি নিজের ইস্কাটনের বাসাও ছেড়ে দিয়েছেন। থাকছেন কূটনৈতিক পাড়ায়। স্বামীর দেয়া ফ্ল্যাটেই থাকছেন তিনি।     

এর আগে গত বছরের আগস্টেও তার বিয়ের গুজব রটেছিল। কিন্তু বিয়ের খবর সত্য নয় বলে তখন পপি গণমাধ্যমকে জানিয়েছিলেন। তবে এবার বিয়ের গুঞ্জনে বিষয়ে পপি এখনও কোনো মন্তব্য করেননি। এছাড়া পপির ব্যক্তিগত মোবাইল ফোনটি এখনও বন্ধ রয়েছে। সবশেষ গত বছরের ডিসেম্বরের ২৩ তারিখ ফেসবুকে পোস্ট করেছেন পপি। এরপর থেকেই অনেকটাই উধাও পপি। ‘ভালোবাসার প্রজাপ্রতি’ ছবির শুটিং অর্ধেক করেই লাপাত্তা হয়ে যান পপি। এ ছবি ছাড়াও আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার কথাও ডিসেম্বরেই জানিয়েছিলেন এ নায়িকা।   

 এরইমধ্যে পপি অভিনীত ‘ডাইরেক্ট অ্যাটাক’ ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। তবে ছবির প্রচারণায়ও নেই পপি। কিন্তু পপি কেন আড়ালে রয়েছেন? এ প্রসঙ্গে নায়িকার ঘনিষ্ঠজনরাও বলতে পারেননি। কারণ সব ধরনের যোগাযোগ বন্ধ রেখেছেন তিনি। সিনেমার লোকজনদের সঙ্গেও তার যোগাযোগ পুরোপুরি বন্ধ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

Md. Al-Amin Rana - (Dhaka)
প্রকাশ ২১/০৬/২০২১ ০১:১৫পি এম