About Us
MD Mizanur Rahman - (Gazipur)
প্রকাশ ০৯/০৬/২০২১ ০৭:৩৮পি এম

বঙ্গবন্ধু সিনেমায় শুভর পারিশ্রমিক এক টাকা!

বঙ্গবন্ধু সিনেমায় শুভর পারিশ্রমিক এক টাকা! Ad Banner

দেশের জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। অনেক দিন ধরেই নতুন কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না তার। কারণ তিনি অভিনয় করছেন বঙ্গবন্ধু সিনেমায় এবং বঙ্গবন্ধু চরিত্রে। 

সিনেমায় অভিনয়ের জন্য অনেকদিন ছিল তার প্রস্তুতি। এরপর শুটিং শুরু হয় মুম্বাইতে। সেখানকার অংশ শেষ হয়েছে। এখন সিনেমাটির শুটিং হবে বাংলাদেশে। কিন্তু সিনেমায় শুভর পারিশ্রমিক কতো জানেন? সাধারণত বাংলাদেশের শিল্পীরা পারিশ্রমিকের কথা জানান না। কিন্তু এবার নায়ক নিজেই জানিয়েছেন বঙ্গবন্ধু সিনেমায় তিনি কতো টাকা পারিশ্রমিক নিয়েছেন। 

শুভ তার ভেরিফাইড ফেসবুক পেজে জানান, বঙ্গবন্ধু সিনেমায় বঙ্গবন্ধু চরিত্রে অভিনয়ের জন্য তিনি নিয়েছেন মাত্র ১ টাকা।  শুভ লেখেন, ‘শর্ত একটাই, সম্মানি নেব এক টাকা। অর্থ দিয়ে হয়তো পার্থিব কিছু সুখ পাওয়া যাবে, কিন্তু আত্মার তৃপ্তি মিলবে না।’  শুভকে তার পারিশ্রমিক ১ টাকা দেয়া হয়েছে চেকের মাধ্যমে। চেকের ছবিও ফেসবুকে দিয়েছেন এ নায়ক। দেখা যাচ্ছে, চেকটি ইস্যু হয়েছে চলতি বছরের জানুযারি মাসের ৭ তারিখে। 

চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন থেকে ইস্যু করা হয়েছে চেকটি। এতে এফডিসির ব্যাবস্থাপনা পরিচালক এবং অর্থ ও প্রশাসন পরিচালকের সিল ও স্বাক্ষরও রয়েছে।  চেকের সেই ছবি থেকে পরিশ্রমিকের বিষয়টি ছাড়াও আরেকটি বিষয় জানা গেছে। আর সেটি হলো আরিফিন শুভর পুরো নাম। চেকে নায়কের পুরো নাম লেখা হয়েছে মাহবুবুল আরিফিন শুভ। 

আরিফিন শুভ অভিনীত মিশন এক্সট্রিম সিনেমাটি আছে মুক্তির অপেক্ষায়। এছাড়া নূর নামের একটি সিনেমায় অভিনয় শুরু করতে যাচ্ছেন তিনি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

Sorif ullah - (Noakhali)
প্রকাশ ১০/০৬/২০২১ ০৮:১৩পি এম
Sorif ullah - (Noakhali)
প্রকাশ ১০/০৬/২০২১ ০৮:৩৯পি এম
Sorif ullah - (Noakhali)
প্রকাশ ১০/০৬/২০২১ ০৮:৪০পি এম