About Us
Rahim reza - (Jhalakathi)
প্রকাশ ০৭/০৬/২০২১ ১০:২৪পি এম

ঝালকাঠিতে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন

ঝালকাঠিতে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন Ad Banner

ঝালকাঠিতে আজ সোমবার (৭ দুপুরে  জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে ঝালকাঠি শহরের মহিলা কলেজ সড়কের একটি কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। ঝালকাঠি জেলা বিএনপি আয়োজিত এ সভায় আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান।

তিনি বলেন, মানুষের মন থেকে জিয়াউর রহমানের নাম কখনো মুছে যাবে না । শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানই বাংলাদেশের স্বাধীনতার ঘোষক। তিনি বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা। মুক্তিযুদ্ধে তাঁর অবদান কোনভাবেই অস্বীকার করা যাবে না। কিন্তু বর্তমান সরকার নানাভাবে ষড়যন্ত্র করে জিয়াউর রহমানের অবদান মুছে ফেলতে চাইছে, কারণ তারা বিএনপিকে ভয় পায়। বাংলাদেশের মানুষের মন থেকে জিয়াউর রহমানের নাম কখনো মুছে যাবে না।

ঢাকা থেকে ভার্চুয়ালি সংযুক্ত থেকে তিনি এ সভায় যোগ দেন। এতে অংশ নেন বিএনপির কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। বিএনপি এখন আগের চেয়ে ঐক্যবদ্ধ ও শক্তিশালী আছে বলেও মন্তব্য করেন তিনি। খালেদা জিয়াকে নিশর্ত মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দিতে সরকারের প্রতি আহবান জানান বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য। 

বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালি অংশ নেন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, অ্যাডভোকেট জয়নাল আবেদীন, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, সহ সাংগঠনিক সম্পাদক আ.ক.ন কুদ্দুসুর রহমান ও মাহাবুবুল হক নান্নু।

জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট মো. সৈয়দ হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সদস্য সচিব অ্যাডভোকেট মো. শাহাদাৎ হোসেন, সদস্য রফিকুল ইসলাম জামাল, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শামীম তালুকদার ও নলছিটি উপজেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট আনিসুর রহমান খান হেলাল।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ