About Us
Md.Mozammel miya - (Mymensingh)
প্রকাশ ০৭/০৬/২০২১ ০১:৩১পি এম

গফরগাঁওয়ে র পাগলা থানায় ট্রাকচাপায় (২)জন নিহত

গফরগাঁওয়ে র পাগলা থানায় ট্রাকচাপায় (২)জন নিহত Ad Banner

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানায় বালুবাহী ট্রাকের চাপায় দুই পথচারী নিহত হয়েছেন।

সোমবার (৭ জুন) সকালে গফরগাঁও-হোসেনপুর সড়কের খুরশীদমহল ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।  নিহতরা হলেন, উপজেলার পাগলা থানার খুরশিদমহল গ্রামের নুর হোসেনের ছেলে মাসুম মিয়া (১৬) ও শহিদুলের ইসলামের মানিক (৩০)। 

বিষয়টি নিশ্চিত করেছেন পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, ‘সকালে কৃষক মাসুম ও মানিক পায়ে হেটে ব্রহ্মপুত্র নদের অপর পাড়ে খুরশীদমহল গ্রামের চরাঞ্চলে অবস্থিত ফসলের মাঠে কাজ করতে যাচ্ছিলেন। খুরশীদ মহল ব্রিজের ওপর আসা মাত্রই পেছন থেকে কিশোরগঞ্জগামী বেপরোয়া গতির একটি বালুবাহী ড্রাম ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

তিনি বলেন, ‘বালুবাহী ট্রাকটি পথচারীদের চাপা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করায় তা জব্দ করা সম্ভব হয়নি। তবে ঘটনাস্থল থেকে আধা কিলোমিটার দূরে ব্রিজের টোলপ্লাজায় সিসিটিভি ক্যামেরা রয়েছে। সিসি ক্যামেরার সাহায্যে ঘাতক ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে’। 

তিনি আরও বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছিল। সেখান থেকে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে এমন প্রত্যায়নপত্র দিয়ে মরদেহ ফেরত পাঠানো হয়েছে। ফেরত আসলেই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ