About Us
শুক্রবার, ১৮ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
MD Anik Dewan - (Chapainawabganj)
প্রকাশ ০৭/০৬/২০২১ ১২:৪৪পি এম

চাঁপাইনবাবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৪০জনকে দণ্ডিত

চাঁপাইনবাবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৪০জনকে দণ্ডিত Ad Banner

আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসন ঘোষিত ২৪মে সোমবার থেকে সর্বাত্মক লকডাউন চলছে। এরই ধারাবাহিকতায় চলমান লকডাউনের দ্বিতীয় দফায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন দিনব্যাপী চলমান কঠোর লকডাউনের আজ ১৩তম দিন গুড়িগুড়ি বৃষ্টি মাথায় নিয়েই লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণ করতে শহরের গুরুত্বপুর্ণ জনবহুল স্থান ও মোড় পরিদর্শন করেছেন, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মঞ্জুরুল হাফিজ।

এ সময় আরও ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. জাকিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব দেবেন্দ্রনাথ ওরাও, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. লিয়াকত আলী সেখ,এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট চন্দন করসহ অন্য কর্মকর্তাবৃন্দ।করোনা সংক্রমণ প্রতিরোধে নিরলস পরিশ্রম করে চলেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ও উপজেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।

১২ জন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ১২ টি মোবাইল কোর্টের অভিযান অব্যাহত রয়েছে। ডিসি অফিস থেকে জানা গেছে, রবিবার সাড়ে ৭টা পর্যন্ত মোবাইল কোর্টে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ৭০জনকে দণ্ডিত করা হয়েছে।

পুলিশ বিভিন্ন গুরুত্বপুর্ণ পয়েন্টে চেকপোস্ট বসিয়ে বিধি-নিষেধ কার্যকর করে চলেছে। সবাই ঘরে থাকুন, সুস্থ্য থাকুন। মোবাইল কোর্ট পরিচালনাকালে পুলিশ ও আনসার বাহিনীর সদস্যগণ সর্বাত্মক সহায়তা প্রদান করছেন। লক ডাউন কার্যকর করতে সকলের সহযোগীতা একান্তভাবে কামনা করেছেন জেলা প্রশাসন চাঁপাইনবাবগঞ্জ ও ১২ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ