About Us
Md. Shahjahan Fakir - (Mymensingh)
প্রকাশ ০৬/০৬/২০২১ ০৯:২৫পি এম

নান্দাইলে লটারির মাধ্যমে টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন

নান্দাইলে লটারির মাধ্যমে টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন Ad Banner

ময়মনসিংহের নান্দাইলে লটারির মাধ্যমে এলজিইডি’র এডিপি সাধারন বরাদ্দ ও রাজস্ব থেকে স্থানান্তরিত খাতে ২৪টি উন্নয়ন কাজের টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। রোববার সকালে নান্দাইল উপজেলার প্রশাসনিক সভা কক্ষে ঠিকাদারগণের উপস্থিতিতে এ লটারি অনুষ্ঠিত হয়।   নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা প্রকৌশলী কর্মকর্তা মো. আলআমিন সরকার।

এসময় উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী, বিশিষ্ট লেখক ও কলামিস্ট সাইদুর রহমান, সাংবাদিক আবু হানিফ সরকার, প্রশাসনের অন্যান্য কর্মকর্তা সহ দাখিলকারী ঠিকাদার ও তাদের প্রতিনিধিবৃন্দ।  

উপজেলা এলজিইডি অফিস সূত্রে জানাগেছে,  ২০২০-২০২১ অর্থ বছরে বার্ষিক উন্নয়ন কর্মসুচীর এডিপি’র সাধারন বরাদ্দের ১৬টি ও রাজস্ব থেকে স্থানান্তরিত এডিপি’র আওতায় ৮টি, মোট ২৪টি প্রকল্পের বিপরীতে ১ কোটি ১৫ লাখ ৮৫ হাজার ৪৭৫ টাকার উন্নয়ন কাজের টেন্ডারে অংশ গ্রহণ করেন অর্ধশতাধিক ঠিকাদারী প্রতিষ্ঠান। নান্দাইল উপজেলার ১৩টি ইউনিয়নের বিভিন্ন কাঁচা সড়কে ফাট সলিং, এইচবিবি, পানি নিষ্কাসনের জন্য ড্রেন নির্মান, রাস্তায় পুকুরপাড়ে প্যালাসাইডিং, ল্যাট্রিন নির্মান সহ অগভীর-গভীর নলকূপ স্থাপন প্রকল্প রয়েছে।

প্রত্যেকটি প্যাকেজের বিপরীতে অনেক ঠিকাদারী প্রতিষ্ঠান টেন্ডার দাখিল করায় লটারির মাধ্যমে ঠিকাদারী প্রতিষ্ঠান নির্ধারণ করা হয়েছে।   বিজয়ী ঠিকাদারদের স্ব স্ব প্যাকেজের কার্যাদেশ প্রাপ্তির মাধ্যমে কাজ সম্পন্ন করবেন বলে জানায় উপজেলা এলজিইডি কর্মকর্তা মো. আলআমিন সরকার।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ