About Us
Rakib Monasib
প্রকাশ ০৬/০৬/২০২১ ১২:৩৮পি এম

পোশাক নিয়ে সমালোচনায় রাইমা সেন

পোশাক নিয়ে সমালোচনায় রাইমা সেন Ad Banner

নীল জল। ভেজা শরীর। কালো স্নান-পোশাকে সুচিত্রা নাতনি। নেটমাধ্যমে অভিনেত্রী রাইমা সেনের একের পর এক ছবিতে মুগ্ধ নেটাগরিকরা। কখনও ইনস্টাগ্রামে ছবি হয়ে আসছেন, কখনও বা স্টোরিতে ছোট্ট ভিডিয়োয়। করোনা অতিমারিতে তাঁর ছবির সম্ভার যেন আরও রং পাচ্ছে।

সুইমিং পুল থেকে উঠে আসছেন অভিনেত্রী। দোলনায় আরাম করে বসে দোল খাচ্ছেন। দু’টি ছোট ভিডিয়োর মাধ্যমে তুলে ধরেছেন দু’টি মুহূর্ত। পরনে রয়েছে কালো স্নান পোশাক। চোখে কালো চশমা। ভিজে চুল তাঁর কাঁধ ছুঁয়েছে। প্রথম ভিডিয়োয় লেখা, ‘সপ্তাহান্তের আমেজ’। দ্বিতীয়টিতে বাজছে ইংরেজি গান।

যদিও এই বারে ক্যামেরার পিছনে ছিলেন অন্য কেউ। কিন্তু তাঁর আগের কয়েকটি ছবিতে সৌজন্যের জায়গা ভরাট ছিল কেবল এক জনের নামেই। তারকা চিত্রগ্রাহক তথাগত রায়। যাঁর সঙ্গে রাইমার সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছে নেটমাধ্যমে। ১৫ মে রাইমার ছাদে একাধিক ছবি তোলেন তথাগত। সে কথা নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। তাঁর সেই সব খোলামেলা পোশাকের ছবি নিয়ে যথেষ্ট বিতর্কও শুরু হয়েছিল নেটমাধ্যমে। দু’দিন আগে চিত্রগ্রাহকের ইনস্টাগ্রামে রাইমার একটি ছবি দেখা যায়। সাদা রঙের অন্তর্বাস ও সাদা টি-শার্টে বসে রয়েছেন অভিনেত্রী। ছবির সৌজন্যে তথাগতের নিজের নাম লেখা। নীচে তথাগত কারও উক্তি দিয়েছেন। যার অর্থ, সেই মেয়েটি যখন বাস্তব দুনিয়া থেকে পালাতে চায়, তখন আমার দিবাস্বপ্নে ধরা দেয়। রাইমা সেনের ছবি ও তার নীচের লেখা যেন নতুন সম্পর্কের ইঙ্গিত দিয়েছিল। কিন্তু তার পরেই চিত্রগ্রাহক বদলে দিলেন অভিনেত্রী? কোথাও কি গুজবের মুখ বন্ধ করতে চাইছেন রাইমা?

কিন্তু তথাগত রাইমার ছবি দেওয়া বন্ধ করেননি। শনিবারও তাঁর ছবি পোস্ট করেছেন নিজের প্রোফাইলে। সেই এক লেখাই রয়েছে ছবির নীচে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ