About Us
Abdul Latif Moral - (Khulna)
প্রকাশ ১৩/০৫/২০২১ ০৭:৫৯পি এম

খুলনায় শ্রমজীবি মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ

খুলনায় শ্রমজীবি মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ Ad Banner

প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচির আওতায় আজ (বৃহস্পতিবার) বিকালে খুলনার শহিদ হাদিস পার্কে করোনায় কর্মহীন হয়ে পড়া সাড়ে তিনশত অসহায়, দুস্থ, নিম্ন আয়ের শ্রমজীবীদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। উপহার সামগ্রীর মধ্যে ছিলো এক কেজি পোলাও চাল, সেমাই এক প্যাকেট, ৫০০ গ্রাম চিনি ও ইফতারি।

 উপহার সামগ্রী বিতরণকালে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা শ্রম অধিদপ্তরের বিভাগীয় পরিচালক মোঃ মিজানুর রহমান, সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম, যুব লীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, শ্রমিক লীগ জেলা শাখার সভাপতি বি এম জাফর, সাধারণ সম্পাদক রণজিৎ কুমার ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।

 এছাড়া নগরীর ১ থেকে ১৬ নম্বর ওয়ার্ড এবং ৩২ ও ৩৩ নম্বর ওয়ার্ডে ঘরে ঘরে গিয়ে প্রায় তিনশত অসহায়, দুস্থ, নিম্ন আয়ের শ্রমজীবীদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

 প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচির আওতায় খুলনা শ্রম অধিদপ্তর চত্ত্বরে চারশত অসহায় শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে চাল, আলু, ডাল, তেল, সেমাই, চিনি, পাঞ্জাবি ও লুঙ্গি বিতরণ করা হয়। এছাড়া ফুলবাড়ি শিল্প সম্পর্ক শিক্ষায়তন চত্ত্বরে দুইশত শ্রমিকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মোঃ মারুফুল আলম এবং খুলনা শ্রম অধিদপ্তরের বিভাগীয় পরিচালক মোঃ মিজানুর রহমান এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।  




শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ