About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
মোঃ ইমরান নাজির - (Dhaka)
প্রকাশ ০৫/০৫/২০২১ ১২:৫০পি এম

সাত বছর প্রেমের পর বিয়ে করেছিলেন তারা

সাত বছর প্রেমের পর বিয়ে করেছিলেন তারা Ad Banner

১৯৭৫ সালে যাত্রা শুরু করে বিল গেটসের মাইক্রোসফট করপোরেশন। এর এক যুগ পর অর্থাৎ ১৯৮৭ সালে প্রোডাক্ট ম্যানেজার হিসেবে সেখানে যোগ দেন মেলিন্ডা। সেই থেকে শুরু হয় দুজনের বন্ধুত্ব। সেই বন্ধুত্ব গড়ায় প্রেমে। সাত বছর প্রেম করে ১৯৯৪ সালে বিয়ে করেন তারা। 

এক প্রতিবেদনে বিবিসি জানিয়েছে, মেলিন্ডার যোগদানের বছরই নিউইয়র্কে মাইক্রোসফটের এক আনুষ্ঠানিক নৈশভোজে যোগ দিয়েছিলেন তারা।  এরপরের গল্পটা শুধুই দুজনের এগিয়ে যাওয়ার।  এক তথ্যচিত্রে বিল জানান, দিন যত গড়িয়েছে তাদের প্রেম আরও গভীর হয়েছে। সাত বছর প্রেমের পর ১৯৯৪ সালে তারা বিয়ে করেন। তাদের বিয়ের আয়োজন হয়েছিল হাওয়াই দ্বীপের লানাইয়ে। 

গেটস বলেছেন, ‘আমরা পরস্পরের খুব খেয়াল রাখতাম। এখানে দুটি সম্ভাবনা ছিল। হয় আমাদের প্রেমে বিচ্ছেদ হবে অথবা আমাদের বিয়ে করতে হবে। মেলিন্ডা জানান, তিনি বিল গেটসকে একজন সুশৃঙ্খল মানুষ হিসেবে আবিষ্কার করেছিলেন। এমনকি তাকে বিয়ে করার পক্ষে-বিপক্ষে যুক্তি দাঁড় করেছিলেন বিল। কিন্তু দীর্ঘ সেই পথচলা থমকে দাঁড়াল ৩২ বছর পর। গতকাল মঙ্গলবার বিচ্ছেদের কথা জানালেন তারা।  মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা বিল গেটস বিশ্বের অন্যতম ধনী। তাদের তিন সন্তান রয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ