About Us
Md. Akhter Ali - (Chuadanga)
প্রকাশ ০৩/০৫/২০২১ ১০:৪১পি এম

গৃহবধূ হত্যার অভিযোগে ভন্ডপীরসহ তিনজন গ্রেফতার

গৃহবধূ হত্যার অভিযোগে ভন্ডপীরসহ তিনজন গ্রেফতার Ad Banner

চুয়াডাঙ্গা আলমডাঙ্গায় মুক্তা মালা (৩২) নামে এক গৃহবধুকে শ্বাসরোধে  হত্যার অভিযোগে এক ভণ্ডপীরসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।  গতকাল রবিবার রাত ১১টার দিকে আলমডাঙ্গার এরশাদপুর গ্রাম থেকে এদের গ্রেফতার করা হয়। এর আগে রবিবার রাত ১০টার দিকে নিহত মুক্তা মালার পিতা আব্দুর রশিদ বাদী হয়ে আলমডাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

গ্রেফতারকৃতরা হলেন, এরশাদপুর গ্রামের ইছাহক আলীর ছেলে নিহতের স্বামী জহুরুল ইসলাম (৩৫), তার মা জহুরা বেগম (৫০) এবং মৃত মনছুর আলীর ছেলে ভণ্ডপীর সালাউদ্দিন ওরফে পান্টু হুজুর (৪৫)।  মামলার বিবরণ সূত্রে জানা গেছে, মেহেরপুরের গাংনী উপজেলার বাথানপাড়ার আব্দুর রশিদ চিকিৎসার জন্য আলমডাঙ্গার এরশাদপুরের ভণ্ডপীর পান্টু হুজুরের কাছে আসা-যাওয়া করতেন। এর মধ্যে পান্টু হুজুরের খাদেম একই গ্রামের ইছাহক আলীর ছেলে জহুরুল ইসলামের সাথে আব্দুর রশিদের মেয়ে মুক্তা মালার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ৬/৭ মাস আগে তারা বিয়েও করে। বিয়ের পর মুক্তা মালা স্বামীর সাথে পান্টু হুজুরের দরবারেই বসবাস করতেন। কিন্তু শুরু থেকেই তাদের বিয়ে মেনে নেয়নি জহুরুলের মা জহুরা বেগম। রবিবার সকালে পান্টু হুজুরের ঘরের আড়ায় মুক্তা মালার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। 

নিহতের পিতা আব্দুর রশিদ জানান, অভিযুক্ত পান্টু হুজুর, জহুরুল এবং তার মা জহুরা বেগম বিয়ের পর থেকেই মুক্তা মালাকে নির্যাতন করতো। তারা পরিকল্পিতভাবে মুক্তা মালাকে শ্বাসরোধ করে হত্যা করেছে।  আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবীর জানান, নিহতের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। লাশের ময়নাতদন্তের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ