About Us
Md Jahidul Islam Sumon
প্রকাশ ০৩/০৫/২০২১ ০৯:৫০পি এম

রোনালদোর ম্যাজিকে দুরন্ত জয় জুভেন্টাসের

রোনালদোর ম্যাজিকে দুরন্ত জয় জুভেন্টাসের Ad Banner

ছয় মিনিটের ব্যবধানে জোড়া গোল করে দলকে জেতালেন সিআর সেভেন ।  ম্যাচের শেষ সাত মিনিটে ক্রিশ্চিয়ানো  রোনালদোর  জোড়া গোল৷ তাতেই বাজিমাত জুভেন্টাসের৷

ম্যাচের ৮৩ মিনিট পর্যন্ত পিছিয়ে ছিল আন্দ্রে পিরলোর দল ৷ কিন্তু ছয় মিনিটের ব্যবধানে জোড়া গোল করে দলকে জেতালেন সিআর সেভেন৷ এর ফলে সিরি-এ লিগে উদিনেসকে ২-১ হারাল জুভেন্টাস৷ 

গতকাল রবিবার জুভেন্টাস জয় পেলে খেতাব হাতছাড়া হয়েছে পিরলোর দলের৷ কারণ রবিবার খেতাব জিতে নিয়েছে ইন্টার মিলান ৷ শনিবার ক্রোতনে কে ২-০ গোলে হারাতেই কার্যত চ্যাম্পিয়ন হয়ে গিয়েছিল ইন্টার।

অপেক্ষা ছিল রবিবার আটালান্টা-সাসৌলো ম্যাচের। ওই ম্যাচে কোনওভাবে আটালান্টা পয়েন্ট খোয়ালেই খেতাব নিশ্চিত ছিল ইন্টার মিলানের। অপেক্ষা দীর্ঘায়িত হয়নি।

সাসৌলোর বিরুদ্ধে আটালান্টা আটকে যেতেই ১১ বছর বাদে সিরি-এ খেতাব জিতল ইন্টার মিলান ৷ খেতাব হাতছাড়া হলেও শেষ চারে লিগ শেষ করায় লক্ষ্য জুভেন্তাসের ৷

গত জানুয়ারিতে উদিনেসের বিরুদ্ধে লিগে প্রথম সাক্ষাতেও জোড়া গোল করেছিলেন রোনাল্ডো৷ এছড়া ফেডেরিকো চিয়েসা ও পাওলো দিবালার গোলে ৪-১ ব্যবধানে জিতেছিল  জুভেন্টাস। 

সাম্প্রতিক সময়ের গোল না পাওয়ায় সমালোচনার মুখে পড়েছিলেন পর্তুগিজ তারকা। কিন্তু রবিবার কোণঠাসা হয়ে পড়া দলকে জোড়া গোল করে দারুণ জয় এনে দিয়ে সমালোচনার জবাব দিলেন রোনাল্ডো।  লিগে শেষ চার ম্যাচে জুভেন্টাসের এটি দ্বিতীয় জয়। আগের তিন রাউন্ডে আটলান্টার বিরুদ্ধে হার ও ফিওরেন্তিনার বিরুদ্ধে ড্র-এর মাঝে পার্মার বিরুদ্ধে জিতেছিলেন রোনাল্ডোরা ৷ এদিন ম্যাচের শুরুতেই ধাক্কা খায় জুভেন্টাস। 

১০ মিনিটেই আর্জেন্তাইন ডিফেন্ডার মোলিনার গোলে এগিয়ে যায় উদিনেস। ম্যাচের ৮৩ মিনিট পর্যন্ত পিছিয়ে ছিল পিরলোর দল ৷ কিন্তু ম্যাচে শেষ ছয় মিনিটের ব্যবধানে জোড়া গোল করে দলকে জেতান রোনাল্ডো ৷ ৮৩ মিনিটে পেনাল্টি থেকে সমতা আনেন সিআর সেভেন।

এর ঠিক ছয় মিনিট পর অর্থাৎ ৮৯ মিনিটে ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি করেন রোনাল্ডো ৷ তাঁর জোড়া গোলে উদিনেসকে ২-১ গোলে এগিয়ে দেন রোনাল্ডো ৷ এ নিয়ে সিরি-এ লিগে ২৭টি গোল করে শীর্ষে রয়েছেন তিনি৷ ৬টি গোল কম করে তালিকার দু’ নম্বরে ইন্টার মিলানের রোমেলু লুকাকু। 



তথ্য সূত্র নিউজডেস্ক খেলার খবর


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ