About Us
Robin Hossain Taskin - (Lakshmipur)
প্রকাশ ০৩/০৫/২০২১ ০২:০৭পি এম

লক্ষ্মীপুরে রাতের আধাঁরে পুকুরে বিষ প্রয়োগ

লক্ষ্মীপুরে রাতের আধাঁরে পুকুরে বিষ প্রয়োগ Ad Banner

লক্ষ্মীপুর সদর উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধন করার অভিযোগ পাওয়া গেছে কুশাখালী ইউনিয়নের ফরাশগঞ্জ গ্রামের চৌধুরী মিয়া ও তার ২ ছেলের বিরুদ্ধে।  গতকাল  রোববার (২ রা মে) রাতে উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চরমটুয়া গ্রামে চাঁন-মিয়ার পুকুরে এ ঘটনা ঘটে। এতে ওই পুকুরের রেণু ও কাপজাতীয় মাছ নষ্ট হয়ে প্রায় এক থেকে দেড় লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী দাবি করছেন।   

ব্যাবসায়ী চান মিয়া জানান পূর্ব শত্রুতার জেরে রবিবার রাতে আমার পার্শ্ববর্তী বাড়ির চৌধুরী মিয়া ও তার ২ ছেলে আমার পুকুরে বিষ প্রয়োগ করে পুকুরে থাকা লক্ষাধিক টাকার মাছ সব মেরে ফেলে।  বিষয়টি নিশ্চিত করে তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ৭ নং ওয়ার্ড চরমটুয়া গ্রামের ইউপি সদস্য সফি পাটোয়ারি জানান, কে বা কাহারা চান মিয়ার পুকুরে বিষ প্রয়োগ করে সকল মাছ নিধন করেছে। আমি খবর পেয়ে রাতে সরেজমিনে গিয়ে দেখে আসছি।   

অভিযুক্ত চৌধুরি মিয়ার ছেলে তানজিদ(২৫) থেকে বিষয়টি সম্পর্কে জানতে চাইলে,তিনি বলেন কে বা কাহারা পুকুরে বিষ প্রয়োগ করেছে আমি এ বিষয়ে কিছু জানি না, চাঁন মিয়ার সাথে আমাদের কোর্টে মামলা চলতেছে, হয়তো আমাদের পরিবারকে ফাঁসানো চেষ্টা করতেছে তারা।  জানতে চাইলে এই বিষয় লক্ষ্মীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দিন জানান, বিষ প্রয়োগে পুকুরে মাছ নিধনের ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ