About Us
মোঃ রিদুয়ান সিদ্দিকী - (Chattogram)
প্রকাশ ০৩/০৫/২০২১ ১১:১৭এ এম

মমতা ব্যানার্জীকে অভিনন্দন জানালেন ডাকসুর সদ্য সাবেক ভিপি নুরুল হক নুর

মমতা ব্যানার্জীকে অভিনন্দন জানালেন ডাকসুর সদ্য সাবেক ভিপি নুরুল হক নুর Ad Banner

বাংলাদেশের প্রতিবেশী দেশ ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন-২০২১ এ মমতা ব্যানার্জীর নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেস বিপুল ভোটে জয়লাভ করায় মমতা ব্যানার্জীকে অভিনন্দন জানিয়েছেন ডাকসুর সদ্য সাবেক ভিপি নুরুল হক নুর। গতকাল রাত ৮.৩০ মিনিটে ভিপি নুর তার ফেসবুকে পেজে এক পোস্টের মাধ্যমে এই অভিনন্দন জানান।   

সাবেক ভিপি নুরুল হক নুর তার ফেসবুক পোস্টে লিখেন- “ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের নির্বাচনে তৃতীয়বারের মতো সংখ্যাগরিষ্ঠতা পাওয়ায় মমতা ব্যানার্জী ও তার দল তৃনমূল কংগ্রেসের নেতা-কর্মীসহ নির্বাচনে অংশগ্রহণকারী সকলের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আপনার মতো একজন ধৈর্য্যশীল সৎ ও সাহসী এবং মানবিক নেতৃত্বের প্রতি শ্রদ্ধা। তিস্তা চুক্তি, সীমান্ত হত্যা বন্ধ এবং বাংলাদেশের অভ্যন্তরীণ রাজনীতিতে হস্তক্ষেপসহ দু’দেশের অমীমাংসিত বিষয়গুলো সমাধান হয়ে নিকটতম দুই প্রতিবেশী দেশের সুসম্পর্ক রচিত হোক।” 

এখানে উল্লেখ্য যে, পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে মোট ২৯২টি আসনের মধ্যে মমতা ব্যানার্জীর নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেস পেয়েছে ২১৭ টি আসন, বিজেপি ৭৩টি আসন। নির্বাচনে মমতার ব্যানার্জীর নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেস জয় লাভ করেছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ