About Us
শুক্রবার, ০৭ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
julfikar ali
প্রকাশ ০৩/০৫/২০২১ ০১:৪৮এ এম

রাজমিস্ত্রী পুত্রের সংবাদ সম্মেলন

রাজমিস্ত্রী পুত্রের সংবাদ সম্মেলন Ad Banner

সাতক্ষীরার কলারোয়ায় এক রাজমিস্ত্রী তার কৃষক পিতা ও পরিবারকে বাঁচাতে সংবাদ সম্মেলন করেছে। রোববার (২ মে) সকালে কলারোয়া প্রেসক্লাবে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপজেলার কয়লা ইউনিয়নের শ্রীপতিপুর গ্রামের রাজমিন্ত্রী নিশান।

তিনি বলেন- আমার পিতা একজন কৃষক, বাড়িতে ছোট একটি দোকান দিয়ে এবং রাজমিস্ত্রী জোগান দিয়ে আমাদের সংসার চলে। আমার পিতা রবিউল ইসলাম শ্রীপতিপুর মাঠের জমিতে ধান চাষ করে আসছেন দীর্ঘ দিন ধরে। কিন্তু একই গ্রামের শেখ হাফিজুর রহমানের স্ত্রী লাকী খাতুন তার বাড়ীর ৬/৭টি পোষা ছাগল দিয়ে আমাদের ফসল নষ্ট করে দিয়ে আসছে। এতে আমরা ক্ষতিগ্রস্ত হয়ে আসছি। এ নিয়ে আমাদের সাথে তাদের মনোমালিন্য আছে।

গত ১৮এপ্রিল বিকালে আমার পিতা মাঠের ধান দেখতে যান। তিনি এসময় দেখেন আমাদের পাকা ধানের জমিতে ৫/৭টি ছাগল ধানে পড়ে সব নষ্ট করে দিচ্ছে। সে সময়ে আমার পিতা ঢিল মেরে ছাগল তাড়িয়ে নিয়ে যান। পথিমধ্যে ছাগলের মালিক লাকী খাতুনের নজরে পড়ে। এতে লাকী খাতুন ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে ঐ জমিতে কিভাবে ধান চাষ করে, তার হুমকি দিয়ে লাকী খাতুন ছাগল নিয়ে বাড়িতে চলে যায়।

পরবর্তীতে আমার পিতাকে হয়রানি করার জন্য ওই দিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমাদের বাড়িতে এসে, হঠাৎ লোকজন নিয়ে ইট-পাটকেল মেরে আক্রমণ করে। আমার পিতা রবিউল ইসলাম ও মাতা আসমা খাতুনকে এলোপাতাড়িভাবে তারা মারপিট করে, আহত করে। এসময় তারা মিথ্যা প্রচার করে আমার পিতা লাকী খাতুনকে জাপটে ধরে শ্লীলতাহানির করার চেষ্টা করেছে।

এই ঘটনার পরদিন ১৯ এপ্রিল আমার পিতার নামে কলারোয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মিথ্যা ও ভিত্তিহীন মামলা দায়ের করা হয়। এছাড়া মামলার বাদী লাকী খাতুনের স্বামী শেখ হাফিজুর রহমান আমাকেও রাস্তায় ও বাজারে সহ বিভিন্ন স্থানে পথরোধ করে বলে, তোর বাপকে ছাগল কেস থেকে নারী কেসে ফাঁসিয়েছি, তোকেও ব্যবস্থা করবো এব একই স্থানে বাড়ী হওয়ায় সকাল সন্ধ্যা আমাদের বাড়ীর নিকটে দাড়িয়ে বিভিন্ন প্রকার গালীগালাজ করে আসছে তারা।

বিষয়টির উপর সুষ্ঠ তদন্ত সাপেক্ষে মিথ্যা মামলা থেকে আমার পিতাকে অহ্যহতি প্রদানের জন্য পুলিশ ও স্থানীয় প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ