About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
সোহেল রানা - (Dhaka)
প্রকাশ ০১/০৫/২০২১ ০৬:১৫পি এম

সাভারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিক নিহত

সাভারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিক নিহত Ad Banner

সাভারে শ্রমিক দিবসে কাজ করতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলো এক যুবক।  আজ  শনিবার(১'লা মে) দুপুরে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী দক্ষিণপাড়া এলাকার আব্দুর রহিমের নির্মাণাধীন একতলা বাড়িতে এঘটনা ঘটে।নিহত ওই যুবকের নাম রিয়াজ হোসেন (২৫) সে ওই এলাকার মোনতাজ উদ্দিনের ছেলে।   

এলাকাবাসী বলছে,সকাল থেকে ভরারী দক্ষিণপাড়া এলাকার আব্দুর রহিম নামের এক ব্যক্তির একতলা ভবনের নির্মাণ কাজ করছিলেন বেশ কয়েকজন শ্রমিক। এসময় ভবনের পাশ দিয়ে বয়ে যাওয়া বিদ্যুৎ এর তার জড়িয়ে পরে গুরুতর আহত হন নির্মাণ শ্রমিক রিয়াজ হোসেন। পরে স্থানীয়রা আহত নির্মাণ শ্রমিককে উদ্ধার করে চিকিৎসার জন্য একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।     

পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। এঘটনার পর থেকেই ভবনের মালিক ও কন্ট্রাকটার পলাতক রয়েছে। স্থানীয়রা ওই নির্মাণাধীন ভবনের মালিকের কঠোর শাস্তি দাবি করেছেন।   

অন্যদিকে একই ইউনিয়নের পানপাড়া এলাকায় একটি ব্যাটারি কারখানায় কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন এক নির্মাণ শ্রমিক। এবিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম বিষয়টি নিশিচত করে বলেন তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ