About Us
Md.Omor Ali Mollah
প্রকাশ ০১/০৫/২০২১ ০৬:৪০পি এম

ইট নামানোর সময় দুর্ঘটনা, শ্রমিকের মৃত্যু

ইট নামানোর সময় দুর্ঘটনা, শ্রমিকের মৃত্যু Ad Banner

গাজীপুরের কালীগঞ্জে ইট বোঝাই ট্রাকের ব্যাকডালা খুলতে গিয়ে মাথায় ইট সহ ট্রাকের ব্যাগডালা পড়ে আবু তালেব (৪৫) নামের এক ট্রাকের হেলপারের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৩০ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে উপজেলার তুমলিয়া ইউনিয়নের সোমবাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত আবু তালেব গাজীপুর মহানগরীরর সালনা বিপ্রবর্তা এলাকার মনির উদ্দিন মোল্লার ছেলে। তিনি সালনা এলাকায় ট্রাকের হেলপারের কাজ করতেন।

নিহত আবু তালেবের মেয়ের জামাই হায়দার মিয়া জানান, শুক্রবার টাঙ্গাইলের মির্জাপুর থেকে ইট ভর্তি করে একটি ট্রাক কালীগঞ্জে আসে। রাতে কালীগঞ্জ উপজেলার সোমবাজার এলাকায় ওই ট্রাকটি আনলোড করতে গিয়ে পেছনের ব্যাকডালা খোলার সময় ইটসহ ট্রাকের ব্যাকডালা মাথার উপর পড়ে। এ সময় ট্রাকের অপর হেলপার ও চালক তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মো. শহিদুল্লাহ জানান, রাতে হাসতাপাতালে আনার আগেই ট্রাকের হেলপার আবু তালেবের মৃত্যু হয়েছে। পরে বিষয়টি থানাকে জানানো হয়েছে। বর্তমানে মরদেহ থানায় পুলিশ হেফাজতে রয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক জানান, এ ব্যাপারে থানার একটি অপমৃত্যুর মামলা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শুক্কুর আলী জানান, এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে। যেন ময়নাতদন্ত বিহীন মরদেহ পরিবারের কাছে দেওয়া হয়। বিষয়টির ব্যাপারে অভিযোগ বা আপক্তি না পেলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে প্রয়োজনীয় যথাযত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান ওই এসআই।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ