About Us
শুক্রবার, ০৭ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Emon - (Chattogram)
প্রকাশ ৩০/০৪/২০২১ ০৯:০০পি এম

ফেসবুকে আসছে অর্থ আয়ের নতুন সুযোগ

ফেসবুকে আসছে অর্থ আয়ের নতুন সুযোগ Ad Banner

অর্থ আয়ের নতুন সুযোগ আনছে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। বিষয়বস্তু বা কন্টেন্ট নির্মাতাদের আয়ের সুযোগ করে দিতে নতুন এই ফিচার তৈরি করবে ফেসবুক। ইনস্টাগ্রামেও এমন সুযোগ দেওয়া হবে। 

গত মঙ্গলবার সামাজিক মাধ্যমটির প্রধান নির্বাহী কর্মকর্তা মার্ক জাকারবার্গ এমন তথ্য দিয়েছেন। খবর রয়টার্সের  নতুন ফিচারের একটি মার্কেটপ্লেসের মতো। এর মধ্য দিয়ে কন্টেন্ট নির্মাতাদের সঙ্গে জোট বাঁধতে পারবে ব্র্যান্ডগুলো।

ইনস্টাগ্রামে আগে থেকে স্পনসরড কনটেন্ট আছে। তবে নতুন মার্কেটপ্লেস ফিচারটির মাধ্যমে ব্র্যান্ড গুলোকে উদয়ীমান নির্মাতাদের খুঁজে পেতে সহায়তা করা হবে।  জাকারবার্গের সঙ্গে সরাসরি সম্প্রচারে ইনস্টাগ্রাম প্রধান অ্যাডাম মোজেরি বলেন, আমরা ব্র্যান্ডগুলোকে এমন কনটেন্ট নির্মাতা খুঁজে পেতে সহযোগিতা করতে চাই, যাদের সঙ্গে তাদের কাজের মিল রয়েছে। 

সিএনবিসির খবরে বলা হয়, ক্রিয়েটর শপ নামেও নতুন একটি ফিচার আনার ঘোষণা দিয়েছেন জাকারবার্গ।   নির্মাতাদের অর্থনীতিকে এগিয়ে নেওয়ার চেষ্টা হিসেবে ফেসবুক এমন উদ্যোগ নিয়েছে।   এতে সামাজিক যোগাযোগ মাধ্যমের ইনফ্লুয়েন্সার, সাংবাদিক ও অন্যান্যরাও এই ফ্ল্যাটফর্মে সরাসরি ভক্তদের কাছ থেকে অর্থ আয় করতে পারবেন।  জাকারবার্গ বলেন, ফেসবুক আরেকটি প্রোগ্রাম চালু করবে, যেটিতে ক্রিয়েটররা পণ্য সুপারিশ করেও সেখান থেকে আয় করতে পারবেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ