About Us
রায়হান আহম্মেদ
প্রকাশ ৩০/০৪/২০২১ ০৭:১৫পি এম

এফ এ সুমন কে সাথে নিয়ে এবার ঈদে আসছে রাজিব শাহ্ এর নতুন গান

এফ এ সুমন কে সাথে নিয়ে এবার ঈদে আসছে রাজিব শাহ্ এর নতুন গান Ad Banner

রাজিব শাহ্ মিউজিক ওয়ার্ল্ড চ্যানেলটি দূর্ঘটনা বশত গুগল থেকে  হারিয়ে যাবার কারণে রাজিব শাহ শ্রোতাদের জন্য নতুন করে আবার নিয়ে এলো রাজিব শাহ্ এর নিজস্ব তত্ত্বাবধানে নতুন ইউটিউব চ্যানেল রাজিব শাহ মিউজিক ক্লাব (Raajib shah music club)   পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ফোক যুবরাজ রাজিব শাহ্ শ্রোতাদের জন্য নিয়ে আসছেন ভিন্ন রকম দুটি আধুনিক প্রেমের গান ।

তাঁর একটি হলো তরুন গীতিকার ছোট্ট বাউল রাশেদের কথা ও সুরে "এতো দিন পরে তুমি এলে" এবং অন্যটি হলো বর্তমান সময়ের জনপ্রিয় গীতিকার সচঁল পাগল সুজন  এর কথায় এবং রাজিব শাহ্ এর সুরে   "রুপ কুমারী"। গান দুইটির সঙ্গীতায়োজন করেছেন দেশ বরেন্য সঙ্গীত পরিচালক এ এইচ জীবন এবং মিক্সিং মাস্টারিং করেছেন আরেক জন দেশ বরেন্য সঙ্গীত পরিচালক এফ এ সুমন। এই দুটি গানই প্রকাশ পাবে রাজিব শাহ মিউজিক ক্লাবের (Rajib shah music club) এর ব্যনারে । এই দুইটি গানের সাথে সংশ্লিষ্ট সকলেই গান দুইটি নিয়ে আশাবাদ ব্যক্ত করেছেন ।     

ফোক যুবরাজ রাজিব শাহ্ তার  ভক্ত, শ্রোতা ও তাঁর গানের অনুরাগীদের উদ্দেশ্যে বলেছেন, আমার আগের চ্যানেলটি হারিয়ে যাওয়ার কারণে  আপনাদের ভালোবাসার প্রবল টানে আমি বসে থাকিতে পারিনি, তাই আপনাদের জন্য আবার নতুন ভাবে যাত্রা শুরু করেছি আশা করছি এই যাত্রায় আপনারা সকলে আমার পাশে থাকবেন ।  আশা করি এবারের ঈদে, এতো দিন পরে তুমি এলে এবং রুপ কুমারী  গান দুইটি আপনাদের অন্তর ছঁয়ে যাবে। 

 এ এইচ জীবন এর সঙ্গীতায়োজনে গান দুটির মিক্সিং মাস্টারিং করেছেন এফ এ সুমন ভাই তাই গান দুটি আরো প্রানবন্ত হবে বলে আশা ব্যাক্ত করি।   এ-ই গান দুইটির গীতিকার নিয়ে বলতে গিয়ে রাজিব শাহ্ বলেন সচঁল পাগল সুজনের লেখায় বরাবরই আধ্যাত্মিকতার পরশ থাকে সেটা হোক ফোক কিংবা প্রেমের গান, তার লেখা মহাকাল, সৃষ্টি সুন্দর, পশু হই গানের পরে বাঁশরী গান ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে তাই আশা রাখি রুপ কুমারী গানটি আপনাদের শুদ্ধ  সঙ্গীতের তৃপ্তি দিবে এবং তিনি আরো বলেন  এতো দিন পরে তুমি এলে এই গানের কথা ও সুর খুব চমতকার ভাবে করেছেন ছোট্ট বাউল রাশেদ তাই আমি আশা করি আপনারা গান দুটি আপনারা উপভোগ করবেন ও অতীতের মত এবার ও আমার পাশে থাকবেন সকলে ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ