About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
MD. DUDU MIAH
প্রকাশ ২৮/০৪/২০২১ ০৯:৪৮এ এম

কমলগঞ্জে চা শ্রমিককে কুপিয়ে হত্যা

কমলগঞ্জে চা শ্রমিককে কুপিয়ে হত্যা Ad Banner

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের চাম্পারায় চা বাগানে সুমন গোয়ালা(৩২) নামের এক চা শ্রমিককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল ২৭ এপ্রিল (মঙ্গলবার) সন্ধ্যা সাড়ে ৬ টায় চা বাগানের ২৫ নম্বর সেকশনে এ ঘটনাটি ঘটে। নিহত সুমন গোয়ালা চাম্পরায় চা বাগানের বড় লাইনের চা শ্রমিক সাধু গোয়ালার ছেলে। স্থানীয়সূত্রে জানা যায়, গত সোমবার আম পাড়া নিয়ে চাম্পারায় চা বাগানের সুমন গোয়ালার সাথে তার চাচা মনোহর গোয়ালা ও তার ছেলেদের মধ্যে কথাকাটাকাটি হয়। এ ঘটনায় সুমন গোয়ালা মঙ্গলবার চা বাগান অফিসে গিয়ে বিচারপ্রার্থী হয়। এতে ক্ষিপ্ত হয়ে মনোহর গোয়ালা এবং তার দুই ছেলে বিশ্বজিত গোয়ালা ও সঞ্চিত গোয়ালা একা পেয়ে দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে সুমন গোয়ালা (৩২) কে জখম করে।

পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান ও ওসি তদন্ত সোহেল রানার নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। ইসলামপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পূর্ব বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে। দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে তাদের পারিবারীক বিরোধ ছিল।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হচ্ছে। তবে অভিযুক্ত কাউকে সেখানে পাওয়া যায়নি। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ