About Us
শুক্রবার, ১৪ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
এম.এ হান্নান
প্রকাশ ২৭/০৪/২০২১ ০৫:৫২পি এম

বাউফলে মাদক ব্যবসায়ী গেপ্তার

বাউফলে মাদক ব্যবসায়ী গেপ্তার Ad Banner

বাউফলে একাধিক মামলার আসামী  চিহিৃত মাদক ব্যবসায়ী মো.ফোরকান  হাওলাদার (৩০)কে  ইয়াবা ট্যাবলেট ও  দেশীয় প্রযুক্তিতে তৈরী পাইপগান সহ আটক করেছে পুলিশ।  মঙ্গলবার (২৭এপিল) পোনে ১টার দিকে উপজেলার বগা বন্দর ব্রিজের উপর থেকে ৭পিছ ইয়াবা ও ইয়াবা বিক্রির ৫’শ টাকাসহ তাকে  গ্রেপ্তার করা হয়।   গ্রেপ্তারকালে উপস্থিত স্বাক্ষীদের গুলি করে হত্যা করার হুমকি দিলে  সন্ধেহ হয় পুলিশের। পরে জিঙ্গাসাবাদ করা হয় তাকে। 

তাঁর  দেওয়া তথ্যের ভিত্তিতে   দেড়টার দিকে বগা ইউনিয়নের বানাজোড়া গ্রামে অভিযান চালায় পুলিশ। অভিযানে তার বিছিনার নিচ থেকে ওই পাইপগানটি উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত ফোরকান বগা ইউনিয়নের বানাজোড়া  গ্রামের মো. ফজলে হাওলাদারের ছেলে।   স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, এলাকায় ফোরকান নিজেকে বিএনপির নেতা হিসাবে পরিচয় দিতেন। মাদক বিক্রি ও চাঁদাবাজি  তাঁর প্রধান পেশা। তার বিরুদ্ধে মাদক,চাঁদাবাজি ও চুরিসহ একাধিক মামলা রয়েছে। 

একাধিকবার কারাভোগও করেন। গত কয়েকদিন ধরে বগা বন্দরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে চাঁদা দাবী করেন ফোরকান। ভুক্তোভোগীরা বগা পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ দেন। অভিযোগের সূত্রধরে পুলিশ তাঁর উপর নজরদারী বাড়ান। গোপন সংবাদের ভিত্তিতে ঘটনার দিনে মাদক বিক্রির সময় তাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তার বাড়ি থেকে পাইপগান উদ্ধার করা হয়।   এবিষয়ে বগা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. সিরাজুল ইসলাম খাঁন বলেন,‘ গ্রেপ্তারকৃত ফোরকান বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে  মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সে একজন চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী। তাঁর  বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।  


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ