About Us
Md Sabbir Hossain - (Patuakhali)
প্রকাশ ২৬/০৪/২০২১ ০২:৪২পি এম

কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে বাউফলে মাস্ক ও সাবান বিতরণ

কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে বাউফলে মাস্ক ও সাবান বিতরণ Ad Banner

সারা দেশের ন্যায় বাউফলেও করোনা প্রাদূর্ভাব ঠেকাতে ও জনসচেতনতার লক্ষ্যে মাঠে নেমেছে ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগের সাধারন সম্পাদক লেখক ভট্রাচার্য্যের পক্ষে বাউফল উপজেলায় কালিশুরী ইউনিয়ন ছাত্রলীগ পথচারীদের মাঝে মাস্ক ও সাবান বিতরণের কার্যক্রম শুরু করেন।

গতকাল (২৫শে এপ্রিল) বাংলাদেশ ছাত্রলীগ শহিদ সোহরাওয়ার্দী কলেজ শাখার সহসভাপতি ও কালিশুরী ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ হাওলাদারের নেতৃত্ব কালিশুরী বাজারে বিভিন্ন স্থানে মাস্ক ও সাবান বিতরন করেন নেতা-কর্মীরা। কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনায় এ কর্মসূচি পালন করা হয়েছে বলে জানান ছাত্রলীগ নেতা বিশ্বজিৎ।

উক্ত বিতরণের সময় উপস্থিত ছিলেন কালিশুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ নেছারউদ্দিন সিকদার জামাল, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সোহানুর রহমান সোহাগ মৃধা, কালিশুরী ডিগ্রি কলেজ ছাত্রলীগ সভাপতি এনামুল হক, সাধারন সম্পাদক রাজিব হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক টিপু সুলতান হাওলাদার, তম্মময় কর্মকার, সাংগঠনিক সম্পাদক নিরব হোসেন সহ অনন্য ছাত্রলীগে নেতৃবৃন্দ।     

ছাত্রলীগ নেতা বিশ্বজিৎ হালদার বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচিতে উদ্বুদ্ধ হয়ে আমরা বাউফল উপজেলার কালিশুরী ইউনিয়ন ছাত্রলীগের নেতা-কর্মীরা বন্দরের বিভিন্ন স্থানে পথচারীদের মধ্যে মাস্ক ও সাবান বিতরণ করেছি।সেই সাথে করোনা মহামারীতে জনসাধারনকে সচেতন করার জন্য বাধ্যতামূলক মাস্ক ব্যাবহার করার কথা বলি। ছাত্রলীগ সবসময় মানব সেবা ধর্ম মেনে সাধারণ মানুষের পাশে থাকবে ইনশাআল্লাহ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ