About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md. Razib Hossain - (Kushtia)
প্রকাশ ২৫/০৪/২০২১ ০১:১৬পি এম

পুকুরের পানিতে পড়ে যুবকের মৃত্যু

পুকুরের পানিতে পড়ে যুবকের মৃত্যু Ad Banner

পঞ্চগড়ে পুকুর থেকে হাসান আলী (৩২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ রোববার (২৫ এপ্রিল) সকাল ছয়টার দিকে এই মরদেহ উদ্ধার করা হয়।  নিহত যুবকের বাড়ি পঞ্চগড় সদর উপজেলার গড়িনাবাড়ি ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের নজিবউদ্দিন এর ছেলে। পেশায় একজন মাছ ব্যবসায়ী। 

স্থানীয়রা জানায়, শনিবার রাতে (২৪ এপ্রিল) হাসান আলী ও তার স্ত্রী শারমিনা বেগমকে নিয়ে বাড়ির পাশের একটি পুকুরে মাছ দেখতে যায়। স্ত্রীকে জোর করে নিয়ে পুকুরে নামে হাসান আলী। এ সময় স্ত্রী কোনো মতে পুকুর হতে উঠে আসে। হাসান আলী সাঁতার না জানায় সে আর পুকুর থেকে উঠে আসতে পারেনি।  এরপরে স্ত্রী শারমিনা বেগম আশপাশের প্রতিবেশীদের জানান। খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে রাতেই স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার তৎপরতা চালায়। কিন্তু ফায়ার সার্ভিসের ডুবুরি দল না থাকায় উদ্ধার করতে পারেনি তারা। 

এদিকে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ফিরে যাওয়ার পর স্থানীয়রা চারটি শেলো মেশিন দিয়ে পুকুরের পানি উত্তোলন শুরু করে। এক পর্যায়ে পুকুরের পানি কমতে শুরু করে। এরপরই তার মরদেহ উদ্ধার করে।  নিহতের বড় ভাই তৌহিদুল ইসলাম জানান, আমার ভাইয়ের মানসিক সমস্যা এবং মৃগী রোগে আক্রান্ত ছিল। তবে কি কারণে পুকুরে লাফ দিয়েছিল জানাতে পারেনি তিনি। 

স্থানীয় ইউপি চেয়ারম্যান আলতামাস হুসাইন লেলিন বলেন, রাত ১ টার দিকে খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। হাসান আলীর কিছুটা মানসিক সমস্যা ছিল। এ কারণেই স্ত্রীসহ পানিতে লাফ দিয়েছিল। এ ঘটনায় তার পরিবারের কোনও অভিযোগ নেই।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ