About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Foridul Sarkar - (Rangpur)
প্রকাশ ২৪/০৪/২০২১ ০৮:২১পি এম

ঠাকুরগাঁও আওয়ামী যুব লীগের উদ্যোগে মাস্ক বিতরণ

ঠাকুরগাঁও আওয়ামী যুব লীগের উদ্যোগে মাস্ক বিতরণ Ad Banner

প্রতিদিনই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও মৃত্যুর হার বাড়েছে। সংক্রমণ ঠেকাতে আবারও লকডাউন চলছে। তাই “মাস্ক পড়ার অভ্যেস করোনা মুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্য সামনে রেখে কেন্দ্রীয় যুব লীগের  নির্দেশে সারাদেশে মানবতার সেবায় এগিয়ে আসে আওয়ামী যুব লীগ।  তারই ধারাবাহিকতায় ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানার ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন আওয়ামী যুব লীগের উদ্যোগে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ২৪ এপ্রিল  শনিবার সকাল ১১ টায় রুহিয়া পশ্চিম ইউনিয়নের রামনাথ বাজারের এমপি মোড়ে  নেছারিয়া দাখিল জনসাধারণের মাঝে মাক্ম বিতরণ করা হয়েছে।

এসময় জনসাধারণকে জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বাইরে বের না হওয়ার জন্য বলা হয়৷ সবসময় মাস্ক পরিধান করার জন্য অনুরোধ করে ।  আওয়ামী যুব লীগ ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন সাধারণ সম্পাদক ও ঠাকুরগাঁও জেলা আওয়ামী যুব লীগের অন্যতম সদস্য শাহজালাল  জানান,দেশের যেকোন সংকটময় মুহূর্তে যুব লীগ এগিয়ে আসে একমাত্র যুবসংগঠন বাংলাদেশ আওয়ামী যুব লীগ। আমাদের এই ধরনের কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।রুহিয়ার সাধারণ মানুষের জন্য কাজ করতে আমরা প্রস্তুত আছি। 

এ সময় প্রধান অতিথি হিসেবে  উপস্থিত থেকে বক্তব্য রাখেন,  ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অনিল কুমার সেন। আরও উপস্থিত ছিলেন ,যুব লীগ নেতা প্রভাষক তরিকুল ইসলাম , নাসিরুল ইসলাম , আরিফুর রহমান,মানিক হোসেন, মোকলেছুর রহমান,ওমর ফারুক লিটন,কায়সার হোসেন  সহ যুব  লীগের নেত্ববৃন্দ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ