About Us
Anik Chandra Monidas - (Manikganj)
প্রকাশ ২১/০৪/২০২১ ০১:২৫পি এম

মানিকগঞ্জের সিংগাইরে পুলিশ ফাঁড়ির অদূরে গণ ডাকাতি

মানিকগঞ্জের সিংগাইরে পুলিশ ফাঁড়ির অদূরে গণ ডাকাতি Ad Banner

মানিকগঞ্জের সিংগাইরে পুলিশ ফাঁড়ির অদূরে গণ ডাকাতির ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে। এ ঘটনায় এলাকায় ডাকাত আতংক বিরাজ করছে।  তদন্তে জানা যায়, মঙ্গলবার আনুমানিক রাত ১টার দিকে উপজেলার ধল্লা পুলিশ ফাঁড়ির অদূরে ফোর্ডনগর সড়কের শাহিনের দোকানের সামনে ১৫-২০ জনের সশস্ত্র একদল ডাকাত বিভিন্ন জিনিস ফেলে ব্যারিকেড সৃষ্টি করে ডাকাতি শুরু করে। ডাকাত দলটি ৩ ঘন্টা ব্যাপী বিভিন্ন যানবাহন আটকে ও শ্রমিকদের চোখ-মুখ ও হাত-পা বেঁধে নগদ টাকা, মোবাইল সেট, শাহিনের দোকানের মালামাল ও ৩টি যানবাহন নিয়ে যায়।   

ডাকাত দলের কবলে পড়া ভুক্তভোগী মিজানূর, রাজন, আহসান ও রহিম জানান, তাদের সর্বস্ব লুট করে নিয়ে গেছে। অথচ কাছেই পুলিশ ফাঁড়ি। কেউ এগিয়ে আসেনি। পুলিশকে জানাতে গেলে উল্টো তারা আমাদেরকেই হুমকি দেয়। ইটভাটার মালিক হাবিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমার শ্রমিকরা এ ঘটনার শিকার হয়েছে। তিনি জানান, মাঝে-মধ্যে এখানে এ ধরণের ঘটনা ঘটছে কিন্তু কোন প্রতিকার নেই।

মঙ্গলবার দুপুরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  থানার এসআই নজরুল ইসলাম সংবাদ মাধ্যমকে জানান, রাত ২ টার দিকে আমি ওখান দিয়ে টহল দিয়েছি, কোন কিছুই দেখতে পায়নি। অপরদিকে সিংগাইর সার্কেলের এএসপি রেজাউল হক সংবাদ মাধ্যমকে জানান, আগে মামলা নেই, তারপর এ বিষয়ে কথা বলা যাবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ