About Us
Md.Shahidul Islam - (Bandarban)
প্রকাশ ২১/০৪/২০২১ ১১:৫১এ এম

বান্দরবানে জুমের আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সেনাবাহিনী

বান্দরবানে জুমের আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সেনাবাহিনী Ad Banner

বান্দরবানের দুর্গম পাহাড়ে অসহায় সকল মানুষের পাশে নিঃস্বার্থভাবে দাঁড়িয়ে দিনরাত সেবা করে যাচ্ছে সেনাবাহিনী। দেশমাতৃকার জন্য সেনাবাহিনী সমগ্র বাংলাদেশ তথা পার্বত্য বান্দরবানে এক প্রশংসনীয় ভূমিকা রেখে চলেছেন। 

উল্লেখ্য যে, গত ২৩ মার্চ দুপুর ১২টায় বান্দরবানের ৩নং ওয়ার্ড, ৩নং সদর ইউনিয়ন পরিষদ এর পার্শ্ববর্তী মিলনছড়ি পাড়ায় জুম চাষের জন্য দেয়া অগ্নিকাণ্ডের ফলে কয়েকটি বাড়ি সম্পূর্ণভাবে পুড়ে যায়।ফলে অগ্নিকাণ্ডে দুশাসন ত্রিপুরা নামে এক পাড়াবাসীর ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় এবং তার শেষ আশ্রয়টুকু হারিয়ে সে নিঃস্ব হয়ে পড়ে।

তাই করোনার এই দুঃসময়ে বন্ধুর মত মানবতার সেবায় বাংলাদেশ সেনাবাহিনী অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে ।  আজ ২০ এপ্রিল সকালে রিজিয়ন কার্যালয়ে বান্দরবান সেনা রিজিয়ন বাংলাদেশ সেনাবাহিনী এর পক্ষ হতে জিএসও-২(ইন্ট), বান্দরবান রিজিয়ন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রসহ পরিবারকে ১০ হাজার টাকা সহায়তা প্রদান করেন।এ সময় রিজিয়ন সদর দপ্তর এর বিভিন্ন কর্মকর্তা এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন । 

অতিথিরা বলেন, পার্বত্য অঞ্চলে শান্তি শৃঙ্খলা রক্ষায় বাংলাদেশ সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দুর্যোগময় মুহূর্তে বাংলাদেশ সেনাবাহিনী সকল পার্বত্য অঞ্চলের মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে গিয়েছে। তারই প্রেক্ষিতে এই অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছেন। 

বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও পার্বত্য এলাকার ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী সহ সকল জাতি ও ধর্মের মানুষের পাশে থেকে তাদের জীবনমান উন্নয়নে কাজ করে যাবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ