About Us
kamal uddin - (Panchagarh)
প্রকাশ ০৭/০৪/২০২১ ০২:৪৩পি এম

পঞ্চগড়ের তেতুলিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

পঞ্চগড়ের তেতুলিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন Ad Banner

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায়  জমি সংক্রান্ত বিরোধে ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড় ভাই রবিউল আলমের (৪২) মৃত্যু হয়েছে। এ ঘটনায় পলাতক রয়েছে ঘাতক ফিরোজ আলম।  ঘটনাটি ঘটে ৬ এপ্রিল  (মঙ্গলবার) দিবাগত রাতে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের হারাদিঘি লালগছ গ্রামে। নিহত রবিউল আলম একই গ্রামের শারাফত আলীর ছেলে। 

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিউল পেশায় মটর পরিবহন (১৬৬০) শ্রমিকের সদস্য। গতকাল রাতে জমি সংক্রান্ত বিরোধে দেশীয় অস্ত্র ছুরি দিয়ে অতর্কিত এলোপাতারি আঘাত করে রবিউল আলমের উপর। ধারালো ছুরির আঘাতে মাথা, ঘার ও হাতে গভির ক্ষত হয়ে প্রচুর রক্ত খননে তার মৃত্যু হয়।  ঘটনার পরে পরিবারের সদস্যরা রবিউলকে দ্রুত পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. কাউছার আহাম্মেদ তাকে মৃত্য ঘোষনা করেন। ঘাতক ফিরোজ আলম গত কয়েকদিন আগে বাজার থেকে ধারালো একটি ছুরি এনে বাসায় রাখে বলে পরিবারের লোকজন জানায়।   

পঞ্চগড় মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন (১৬৬০) এর রোড সেক্রেটারী রকুনজ্জামান জানান, নিহত রবিউল আলম ও তার বড় ভাই আমাদের সংগঠনের সদস্য। ঘাতক ফিরোজকে দ্রুত আটক করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানাচ্ছি, না হলে আমাদের সংগঠন কোঠোর অন্দোলনে যেতে বাধ্য হবে।  তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া জানান, ঘতক ফিরোজ আলম বর্তমানে পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ