About Us
Foysal Ahmed - (Narayanganj)
প্রকাশ ০৬/০৪/২০২১ ০৩:৫৮পি এম

বাংলা চলচ্চিত্রের মিয়া ভাই ফারুকের অবস্থা সংকটাপন্ন

বাংলা চলচ্চিত্রের মিয়া ভাই ফারুকের অবস্থা সংকটাপন্ন Ad Banner

বাংলা চলচ্চিত্রের মিয়া ভাই ও বর্তমান সাংসদ আকবর হোসেন ফারুক পাঠানের শারীরিক অবস্থা খুব খারাপের দিকে। গত ২১ শে মার্চ থেকে তিনি সিজ্ঞাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের আইসিইউতে নিবিড় পর্যবেক্ষনে আছেন।   

এর মধ্যে গত ৫ মার্চ তার পাকস্থলীতে রক্তক্ষরণ হয়েছে। আইসিইউতে থাকাকালীন অবস্থায় পাকস্থলীতে রক্তক্ষরণ হওয়ার পর থেকে তার শারীরিক অবস্থা বেশ সংকটাপন্ন। বিষয়টি নিশ্চিত করেছেন ফারুক পাঠানের ছেলে রোশান হোসেন পাঠান। তিনি জানিয়েছেন “গত ২১ মার্চ থেকে বাবা আইসিইউতে আছেন। রক্তে সংক্রমণ মারাত্মক বেড়েছে। সর্বশেষ আজ পাকস্থলীতে ইন্টারনাল রক্তক্ষরণ হয়েছে। এর আগে গত ১৫ মার্চ খিচুনি শুরু হলে উনার মস্তিষ্কে একটি সিজার করা হয়। পরিবারের পক্ষে দেশবাসীর কাছে বাবার জন্য আমরা দোয়া চাই”।     

এদিকে মিয়া ভাই ফারুকের জন্য দোয়া চেয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। জায়েদ খান তার অফিসিয়াল ফেসবুক পেজে লিখেছেন, “সংকটাপন্ন অবস্থায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন মিয়া ভাই। একমাত্র আল্লাহ তা’লা তাকে ফিরিয়ে আনতে পারেন। আপনাদের কাছে দোয়া প্রার্থনা করছি এই কিংবদন্তি অভিনেতার জন্য”।   

গত ৪ মার্চ নিয়মিত চেকআপের  জন্য তাকে সিজ্ঞাপুর নেয়া হয়। সেখানে ১৫ মার্চ খিচুনি শুরু হলে তার মস্তিষ্কে একটি অস্ত্রোপচার করা হয়। এর করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি।  জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রাপ্ত এই অভিনেতা ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় নাম লেখান। দীর্ঘদিন দাপটের সাথে অভিনয় করার পর গত জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৭ আসন থেকে সংসদ সদস্য হিসেবে বিজয়ী হয়ে দায়িত্ব পালন করছেন। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ