About Us
Ananda - (Pirojpur)
প্রকাশ ০৪/০৪/২০২১ ০৩:৪৩পি এম

গণপরিবহন গুলোতে বাড়ি ফেরা মানুষের উপচে পড়া ভিড়

গণপরিবহন গুলোতে বাড়ি ফেরা মানুষের উপচে পড়া ভিড় Ad Banner

 রাজধানীর বাস টার্মিনাল রেলস্টেশন এবং সদরঘাট লঞ্চ টার্মিনালে বাড়ি ফেরা মানুষের উপচে পড়া ভিড়।  সকালে গাবতলী বাস টার্মিনালে দেখা যায় উত্তরবঙ্গগামী সহ দেশের সব রুটের বাস কাউন্টারগুলোতে  টিকিটের জন্য জনক ভির জমিয়েছেন জনগণ । যাত্রীদের দাবি এ সুযোগে বাড়তি ভাড়া আদায় করা হচ্ছে।     

এদিকে পরিবহন শ্রমিকরা বলছেন সরকারের নির্দেশে অর্ধেক যাত্রীসেবার বিধান থাকলেও অতিরিক্ত যাত্রী চাপে স্বাস্থ্যবিধি মানতে চ্যালেঞ্জের মুখে পড়েছেন তারা । এদিকে কমলাপুর ও বিমানবন্দর রেলস্টেশনে্ও টিকিটেরজন্য  বেড়ে চলেছে যাত্রীদের   হাহাকার ।  ধীরে যাত্রী চাপ আরো বাড়বে বলে ধারণা করছেন এসব কর্তৃপক্ষ। দেখা যাচ্ছে যে ঘরে ফেরা মানুষের মধ্যে সবক্ষেত্রেই  স্বাস্থ্যবিধি উপেক্ষিত অর্থাৎ  মাস্ক না পড়া থেকে শুরু করে একজন আরেকজনের থেকে সামাজিক দূরত্ব বজায়  না রেখেই পাশাপাশি সিটে বসে যাচ্ছে যাত্রীরা ।এবং এই বিষয়ে তদারকি করার জন্য কর্তৃপক্ষের কোনো তৎপরতা  চোখে পরছে না।   

এদিকে দক্ষিণাঞ্চলগামী নৌ-পরিবহন গুলোতেও  বেড়ে চলছে যাত্রীদের ভিড়। লকডাউন কে সামনে রেখে অনেকেই যে যার কর্মস্থল ছেড়ে বাড়ি ফিরে যাওয়ার জন্যই এই ভিড় ধারণা করা হচ্ছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ