About Us
আজিজুল ইসলাম - (Mymensingh)
প্রকাশ ০২/০৪/২০২১ ০৮:২৪এ এম

ফুলবাড়িয়ায় ছিনতাইকারীর হাতে অটো চালক খুন

ফুলবাড়িয়ায়  ছিনতাইকারীর হাতে অটো চালক  খুন Ad Banner

ময়মনসিংহের ফুলবাড়ীয়ার রাঙ্গামাটিয়া গ্রামে দিনদুপুরে ছিনতাইকারীদের ছুরিকাঘাত মো: নাজমুল হোসেন (২৬) নামের অটো চালক খুন হয়েছে। 

গতকাল বৃহস্পতিবার দুপুর দেড় ১টার দিকে এ মর্মান্তিক ঘটনা ঘটে। সে বাক্তা ইউনিয়নের ভালুকজান পশ্চিমপাড়া গ্রামের হেলাল উদ্দিনের পুত্র।  জানা যায়, বাক্তা বাজার থেকে তিন ছিনতাইকারী যাত্রীসেজে রাঙ্গামাটিয়া দিয়ে সন্তোষপুর বানর দেখতে যাওয়ার জন্য রিজার্ভ নেয়। রাঙ্গামাটিয়া বাজারের একটু পশ্চিমে টানপাড়া নামক স্থানে পৌঁছলে অটো ছিনতাই করার চেষ্টা করে। তাতে বাঁধা দেওয়ায় ছিনতাইকারীদের সাথে থাকা চাকু দিয়ে গলায় জবেহ করে অটো নিয়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয় ভ্যান চালক চান মিয়া ভ্যান নিয়ে যাওয়ার পথে নাজমুল বাঁচাও বলে চিৎকার করে ভ্যানে উঠে পড়ে। চোর চোর বলে মৃত্যুর কোলে ঢলে পড়ে নাজমুল। পরে স্থানীয়রা ঐ রাস্তা দিয়ে মোটর সাইকেল নিয়ে সামনে গেলে গোয়ালা নামকস্থানে ছিনতাই করা অটো রেখে ছিনতাইকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে হত্যায় ব্যবহৃত চাকু, পানির বোতল, একটি সিগারেট উদ্ধার করে।     

দিবানিশি এন্টার প্রাইজ এর মালিক আছির উদ্দিন জানান, তার কেশরগঞ্জ শাখা থেকে চলতি বছরের ২০ ফেব্রুয়ারি ১লাখ ৭৮ হাজার টাকা মূল্য নির্ধারণ করে কিস্তিতে অটো বিক্রি করা হয় নাজমুলের কাছে। তার বাবাও একজন অটো চালক। পুলিশ পরিদর্শক তদন্ত মো: মোর্শেদুল হাসান খান বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে। অটো ছিনতাই কে কেন্দ্র করে হত্যার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ