About Us
Md Jahidul Islam Sumon
প্রকাশ ০১/০৪/২০২১ ০৮:১৪পি এম

করোনা আক্রান্ত বাপী লাহিড়ী, ভর্তি হাসপাতালে

করোনা আক্রান্ত বাপী লাহিড়ী, ভর্তি হাসপাতালে Ad Banner

বাপ্পী লাহিড়ীর মুখপাত্র বলেন করোনা পজেটিভ রিপোর্ট এসেছে সুরকারের।

মুম্বই জনপ্রিয় গায়ক ও সুরকার বাপী লাহিড়ী করোনা আক্রান্ত হয়ে ভর্তি হাসপাতালে।

বৃহস্পতিবার তাঁর মুখপাত্র এই তথ্য দিয়েছেন। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। এই জনপ্রিয় সুরকারকে আপাতত চিকিৎসকদের তত্ত্বাবধানে ও পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বাপ্পী দা নামে পরিচিত সুরকার একাধিক বিখ্যাত গানের জন্মদাতা। অবশ্য, তাঁর পরিচিতি আরও একটি বিষয়ে। সোনার প্রতি তাঁর দুর্বলতা ফ্যানেদের অবিদিত নয়। বাপ্পী লাহিড়ীর মুখপাত্র বলেন করোনা পজেটিভ রিপোর্ট এসেছে সুরকারের। আপাতত শারীরিক পরিস্থিতি স্থিতিশীল তাঁর। পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে।

মার্চ মাসের শুরুতেই করোনা ভ্যাকসিনের জন্য রেজিস্ট্রেশন করিয়েছেন বলে জানিয়ে ছিলেন এই সুরকার। সবাইকে উৎসাহ দিয়েছিলেন ভ্যাকসিন নেওয়ার জন্য।

এদিকে, ভারতে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। কয়েকমাস করোনা আক্রান্তের সংখ্যা ১০ হাজারের নিচে থাকলেও গত কয়েকদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে দেশের সংক্রমণের সংখ্যা। আক্রান্তের নিরিখে আবার নতুন করে রেকর্ড গড়ার পথে ভারত।

গত ২৪ ঘণ্টায় দেশে ৭২ হাজারের বেশি মানুষ এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে সাড়ে চারশোর বেশি মানুষের।আক্রান্তের নিরিখে গত ৬-৭ মাসের মধ্যেই সর্বোচ্চ বলে জানাচ্ছে স্বাস্থ্য দফতর।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান বলছে, গত ২৪ ঘণ্টায় দেশে ৭২ হাজার ৩৩০ জন করোনা আক্রান্ত হয়েছেন। যা আগের দিনের থেকে প্রায় ২৬ হাজার বেশি। আপাতত দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ কোটি ২২ লক্ষ ২১ হাজার ৬৬৫ জন। স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, আপাতত মোট মৃতের সংখ্যা ১ লক্ষ ৬২ হাজার ৯২৭ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৪৫৯ জনের। এই সংখ্যাটা আগের দিনের থেকে অনেক বেশি। কেন্দ্রীয় স্বাস্থ্য দফতরকে স্বস্তি দিচ্ছে দেশের করোনাজয়ীর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় দেশে করোনামুক্ত হয়েছেন ৪০ হাজার ৪৫৯ জন। যা দৈনিক আক্রান্তের থেকে অনেক অনেক কম। যার ফলে দেশের মোট অ্যাকটিভ কেস একধাক্কায় বেড়ে দাঁড়াল ৫ লক্ষ ৮৪ হাজার ৫৫ জন। দেশে এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ১ কোটি ১৪ লক্ষ ৭৪ হাজার ৬৮৩ জন। এখনও পর্যন্ত দেশে মোট টিকা পেয়েছেন ৬ কোটি ৫১ লক্ষ ১৭ হাজার ৮৯৬ জন।

টুইটার লিংক: https://www.instagram.com/p/CMgtjHWg4X9/?utm_source=ig_embed



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

Md Rony Sheikh - (Dhaka)
প্রকাশ ১৯/০৪/২০২১ ০৪:৩০পি এম