About Us
Resma akter - (Gaibandha)
প্রকাশ ৩১/০৩/২০২১ ০৮:১৮পি এম

গোবিন্দগঞ্জে গোডাউনে আগুন, ডিলারের ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

গোবিন্দগঞ্জে গোডাউনে আগুন, ডিলারের ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি Ad Banner

গাইবান্ধার গোবিন্দগঞ্জের ঢাকা রংপুর মহাসড়ককের অগ্নিকাণ্ডের দুটি কোমল পানীয় গোডাউন ও একটি সিসিটিভি ডিস্ট্রিবিউটর মালামাল পুড়ে ছাই হয়েছে।

মঙ্গলবার পাঁচটার দিকে উপজেলা মহিলা কলেজের সামনে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। দুর্ঘটনায় বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস অফিসার আরিফ আনোয়ার জানান, আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পাঠানো হয় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। মূলত সিসিটিভি ক্যামেরা দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

তিনি আরো বলেন এই অগ্নিকাণ্ডের ঘটনায় আরিয়ান ট্রের্ডাস, হিরো প্যালেস ও নাহিদ সিকিউরিটি টেকনোলজি নামে তিনটি প্রতিষ্ঠান ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্তরা হলেন অরিয়ান ট্রেডার্স এর মালিক, সাইফুল ইসলাম জানান গোডাউনে কোমলপানীয় বিস্কুট কোলড্রিংস বিভিন্ন মালামাল সংরক্ষিত ছিল এতে তার ১০ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

নাইট সিকিউরিটি প্রতিষ্ঠানের মালিক মেহেদী হাসান নয়ন বলেন আমার সিসিটিভি মনিটর ও বিভিন্ন যন্ত্রপাতি ক্ষয়ক্ষতি হয়েছে এতে আমার প্রায় ১২ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

অপরদিকে হিরো প্যালেস এর মালিক আসাদুজ্জামান হিরু এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছে মাননীয় সংসদ  আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী, সাবেক সংসদ সদস্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রধান।

পৌর মেয়র মুর্কিতুর রহমান রাফি, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সাঈদ, কেন্দ্রীয় সংসদ সদস্য কৃষক লীগের সভাপতি খন্দকার জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের সভাপতি তাহেরুল ইসলাম রকেট,  উপস্থিত ছিলেন। পরিদর্শন করে বলেন তাদের ক্ষয়ক্ষতি আশ্বাস দিয়েছেন।     


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ