About Us
লিয়াকত হোসেন লিংকন - (Gopalganj)
প্রকাশ ৩১/০৩/২০২১ ০১:০৮পি এম

মামার ওপর ভাগ্নের হামলা

মামার ওপর ভাগ্নের হামলা Ad Banner

বোনের কাছে বিক্রি করা জমি ভাগ্নের নামে লিখে না দেওয়ায় মামার ওপর ভাগ্নে হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।  গতকাল  মঙ্গলবার (৩০ মার্চ) রাত সাড়ে ১০ টার দিকে কাশিয়ানী উপজেলার সাজাইল-সোনাডাঙ্গা সড়কের বড় পারুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে।  এ ব্যাপারে মামা টুটুল শেখ বাদী হয়ে কাশিয়ানী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগ সূত্রে ও টুটুল জানান, উপজেলার বড়পারুলিয়া গ্রামের টুটুল শেখ গত ৬ মাস আগে পৌনে ৬ শতাংশ জমি তার বোন নার্গিস বেগমের কাছে বিক্রি করেন। টুটুল জমিটি তার বোনের নামে লিখে দিবেন। কিন্তু টুটুলের বোনের ছেলে জুয়েল শেখ তার নিজের নামে জমিটি লিখে দিতে বলেন। এতে মামা টুটুল শেখ রাজি না হওয়ায় ভাগ্নে জুয়েল চরম ক্ষিপ্ত হয়।

মঙ্গলবার রাতে টুটুল সাজাইল বাজার থেকে মোটর সাইকেল যোগে সোনাডাঙ্গা তার নতুন বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। ভেন্নাবাড়ি ভোলারবান এলাকায় পৌঁছালে পূর্বশত্রুতার জের ধরে জুয়েলসহ একদল লোক রামদা, লোহার রডসহ দেশীয় অস্ত্র নিয়ে টুটুলের ওপর অতর্কিত হামলার চেষ্টা করে। টুটুল কৌশলে মোটর সাইকেল চালিয়ে আত্মরক্ষার চেষ্টা করলে মোটর সাইকেল ভাংচুর করে দুর্বৃত্তরা।   

এ ব্যাপারে জুয়েল শেখের সাথে মুঠোফোনে কথা হলে তিনি সব অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমার মামা মিথ্যা অভিযোগ করেছিল। তবে আমাদের মাঝে যে ভুল বোঝাবুঝি হয়েছিল, তা সমাধান হয়েছে।’   কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।’


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ