About Us
abdus salam sabuj - (Dhaka)
প্রকাশ ০৯/০৩/২০২১ ০২:৪৩পি এম

গান গেয়ে নারীদের সম্মান জানালেন এমপি কেরামত

গান গেয়ে নারীদের সম্মান জানালেন এমপি কেরামত Ad Banner

রাজবাড়ীতে নারী দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ‘আমার স্বাধ না মিটিলো, আশা না ফোরালো, সকলে ফুরায়ে যায় মা’- এই গান গেয়েছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।

সোমবার (৮ মার্চ) বেলা ১১টার দিকে ‘করোনাকালে নারী নেতৃত্ব, গড়বে নতুন সমতার বিশ্ব’ এই প্রতিপাদ্যে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদফতরের যৌথ আয়োজনে নারী দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।

এসময় কর্মময় জীবনের সফলতার গল্প তুলে ধরেন সফল সরকারি দপ্তরের কর্মকর্তা, সংগঠক ও জয়ীতারা।

এছাড়া সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটোন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন প্রমুখ এবং স্বাগত বক্তব্য রাখেন, জেলা মহিলা বিষয়ক অধিদফতরের উপ-পরিচালক (অতিরিক্ত) এম এ নাহার।

বক্তারা বলেন, নারী-পুরুষের বৈষম্য দূর করতে হবে। এখন দেশের অনেক গুরুত্বপূর্ণ স্থানে নারীরা দ্বায়িত্ব পালন করছে। কিন্তু বেতন কাঠামোর দিক দিয়ে নারীরা পুরুষের থেকে এখনো অনেক পিছিয়ে। এই বৈষম্যগুলো দূর করতে সকলকে কাজ করে যেতে হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ